Breaking News

যে কারেন মামলা করলেন বীরশ্রেষ্ঠ নূর মোহাম্মদের মেয়ে

ভরণপোষণের দাবিতে আদালতে মামলা করেছেন বীরশ্রেষ্ঠ নূর মোহাম্মদের মেয়ে বৃদ্ধা হাছিনা হক। ছোট ছেলে শরিফুল ইসলামকে আসামি করে রোববার যশোরের জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে তিনি এ মামলা করেন।

বিচারক সাইফুদ্দীন হোসাইন অভিযোগটি গ্রহণ করে আসামির প্রতি সমন জারির আদেশ দিয়েছেন। হাছিনা হক যশোর শহরের নীলগঞ্জ সাহাপাড়ার মৃত হাজী ইসহাকের স্ত্রী।জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট সাইফুদ্দীন হোসাইনের আদালতে পেশকার আব্দুল হালিম এসব তথ্য নিশ্চিত করেছেন।

মামলার বিবরণীতে উল্লেখ করা হয়েছে, ২০১৯ সালের ৯ অক্টোবর হাছিনা তার পুত্রসন্তানদের মাঝে জমিজমা সংক্রান্ত এফিডেভিট সম্পাদন করেন। তার বাড়ির দ্বিতীয়তলার বসবাসের ফ্লাট ওই এফিডেভিটে নিজের বসবাসের জন্য নির্ধারিত ছিল।

একইসঙ্গে প্রত্যেক ছেলে প্রতিমাসে তাকে দুই হাজার টাকা করে ভরণপোষণ দেবেন বলে এফিডেভিটে উল্লেখ ছিল। কিন্তু ছোট ছেলে শরিফুল ইসলাম মা হাছিনা হককে তার নির্ধারিত দ্বিতীয়তলার ফ্লাট থেকে জোর করে নামিয়ে দেয়।

একইসঙ্গে মাসে দুই হাজার করে টাকাও দিতে পারবে না বলে জানিয়ে দেয়।মামলায় আরও উল্লেখ করা হয়, ওই ঘরে থাকা বিভিন্ন আসবাবপত্র ও তার বাবা বীরশ্রেষ্ঠ নূর মোহাম্মদকে দেওয়া সরকারের বিভিন্ন বীরত্বসূচক পুরস্কারগুলোও ছোট ছেলে ছিনিয়ে নেয়।

যে কারণে তিনি বাধ্য হয়ে সেজ ছেলের বাড়িতে আশ্রয় নিয়েছেন। এমতাবস্থায় তিনি মামলার মাধ্যমে আদালতে ন্যায় বিচারের দাবি জানিয়েছেন।

About nishat nishat

Check Also

চাঞ্চল্যকর নথি ফাঁস! করোনাকে যা হিসেবে ব্যবহারের পরিকল্পনা ছিল চীনের

সারা বিশ্বে করোনাভাইরাস ছড়িয়ে পড়ার পেছনে চীনের প্রত্যক্ষ বা পরোক্ষ হাত রয়েছে, এমন অভিযোগ বার …