Breaking News

যশোরে হঠাৎ জামায়াতের শোডাউন, জানে না প্রশাসন!

আগে থেকে সংগঠিত হয়ে যশোরে শোডাউন করেছে জামায়াত। স্বাধীনতার ৫০ বছর পূর্তি উদযাপন উপলক্ষে র‌্যালির নামে এ শোডাউন করেছে দলটি।

দীর্ঘ অর্ধযুগ যশোরে জামায়াতের দৃশ্যমান কোনো কার্যক্রম দেখা না গেলেও লোকচক্ষুর অন্তরালে তারা আবার সংগঠিত হচ্ছে বলেই মনে করছেন সাধারণ মানুষ।

তবে র‌্যালির বিষয়ে কিছু জানতো না বলে জানিয়েছে পুলিশ। সংশ্লিষ্ট সূত্র জানায়, বুধবার (২৩ মার্চ) ভোর সাড়ে ৫টার দিকে যশোর জিলা স্কুলের সামনে জামায়াতের দুশ থেকে আড়াইশ নেতাকর্মী জড়ো হয়।

তারা বাংলাদেশের স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপন লেখা ব্যানার নিয়ে র‌্যালি বের করে। জানা যায়, যশোরের চৌগাছায় সাবেক শিবিরের এক নেতার নেতৃত্বে গত এক সপ্তাহ ধরে তারা যশোরের বিভিন্ন উপজেলা থেকে তাদের সমর্থকদের এনে যশোরে জড়ো করে।

পরিকল্পিতভাবে তারা র‌্যালির নামে শোডাউন করে ঘটনাস্থল ত্যাগ করে।পরে চৌগাছার আব্দুর রহমান সোহাগ নামে এক শিবির কর্মী র‌্যালির ছবিটি ফেসবুকে শেয়ার করলে সাংবাদিকদের নজরে আসে।

তাৎক্ষণিকভাবে তিনি নিজের আইডি লক করে দেন। এ বিষয়ে যশোরের অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) তৌহিদুল ইসলাম বাংলানিউজকে বলেন, লোকমুখে শুনেছি জামায়াত গোপনে র‌্যালি করেছে, বিষয়টি নিয়ে খোঁজ-খবর নেওয়া হচ্ছে।

About staff reporter

Check Also

আল জাজিরার রিপোর্ট বাংলায়- মোদিবিরোধী বিক্ষোভের পরে বাংলাদেশ ইসলামপন্থী দলটির বিরুদ্ধে

হেফাজতে ইসলামের প্রভাবশালী নেতা গত মাসে ভারতীয় নেতার সাক্ষাতকারের বিরুদ্ধে মারাত্মক বিক্ষোভের জন্য গ্রেপ্তার হওয়া …