Breaking News

মোদির সরকার অপদার্থ,দাঙ্গাবাজের সরকার, মোদির মুখও দেখতে চাইনা: মমতা

ভারতের পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী ও তৃণমূল কংগ্রেস নেত্রী মমতা ব্যানার্জি বলেছেন, বিজেপি দাঙ্গা করে। পশ্চিমবঙ্গে ওদের চাই না, মোদির মুখও দেখতে চাই না আমরা। শুক্রবার পূর্ব মেদিনীপুরে এক সমাবেশে তিনি এ কথা বলেন।

তিনি বলেন, কয়েকটা গাদ্দার ছিল। তারা বিজেপিতে গিয়ে ছড়ি ঘোরাচ্ছে। দুর্যোধন, দুঃশাসন, মীর জাফরদের দরকার নেই। বিজেপিকে দরকার নেই। লুট, দাঙ্গা,

মানুষ খু’ন, বিজেপির তিনটি গুণ। মোদির সরকার অ’পদার্থ, দা’ঙ্গাবাজের সরকার। তাদের একটা ভোট দেওয়া যাবে না। তাদের হাত থেকে পশ্চিমবঙ্গকে বাঁচতে হবে।

এদিকে শুক্রবার এক টুইট বার্তায় ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি বলেছেন, আসন্ন বিধানসভা নির্বাচনে জিতে বিজেপি ক্ষমতায় আসলে পশ্চিমবঙ্গে উন্নয়নের জোয়ার আসবে।

উন্নয়নের এক নতুন যুগের সূচনা হবে। একইসঙ্গে তৃণমূল ক্যাডাররা যেভাবে হুমকি দিচ্ছে, সে সবও থেমে যাবে।পশ্চিমবঙ্গ বিধানসভা দখলে এবার তৃণমূল ও বিজেপির লড়াই চলছে।

নির্বাচনী প্রচারণায় অংশ নিতে রবিবার পশ্চিমবঙ্গে আসছেন ভারতের স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। এদিনই বিজেপির ইস্তেহার ঘোষণা করা হতে পারে। বাংলাদেশ যাওয়ার আগে

২৪ মার্চ ফের পশ্চিমবঙ্গে আসবেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। মমতার বি’রুদ্ধে এবং শুভেন্দু অধিকারীর হয়ে ভোট চাইবেন।এদিকে, ভোট নিরাপত্তায় হিন্দিভাষী কেন্দ্রীয় নিরাপত্তা বাহিনীর পাশাপাশি স্থানীয় পুলিশ চাইল তৃণমূল কংগ্রেস।

এ নিয়ে নির্বাচন কমিশনে দাবি জানানো হয়েছে। তাদের বক্তব্য, কেন্দ্রীয় বাহিনীর বেশির ভাগ জওয়ান হিন্দি ভাষায় কথা বলেন। সাধারণ বাঙালির বুঝতে অসুবিধা হবে।

About jannatul ferdous

Check Also

পশুর মত খাঁচাবাসী মানুষ! ভাড়া গুনতে হয় মাসে ১৮ থেকে ২৪ হাজার টাকা!

কথায় আছে, বন্যরা বনে সুন্দর। সেখানে পশুরা-পাখিরা মুক্ত জীবনযাপন করে। কিন্তু লোকালয়ে এলেই নানা কারণে …