Breaking News

মুসলিম মেয়ে হিসেবে সংসার,টা আগলে রাখতে চেয়েছি কি,ন্তু পা,রিনি: শাবনূর

স্বামী অনিক মাহমুদ হৃদয়ের সঙ্গে বনিবনা না হওয়ায় গত ২৩ জানু,য়ারি অনিক,কে তা’লাক দিয়েছেন এক সময়ের জনপ্রিয় অভিনেত্রী শাবনূর।-ভিডিওটি দেখতে নিচের ছবির উপর ক্লিক করুন

নায়িকার সই করা নোটি,শটি এডভোকেট কাওসার আহমেদের মাধ্যমে গত ৪ ফেব্রুয়ারি অনিকের উত্তরা এবং গাজী,পুরের বাসার ঠিকানায় পাঠানো হয়েছে। আইন,গতভাবে ৯০ দিন পর তাদের এই তালাক কার্য,কর হবে।

ডিভোর্সের ব্যাপারে আজ বুধবার (৪ মার্চ) দেশের একটি দৈনিকের সঙ্গে অস্ট্রেলিয়া থেকে কথা বলেছেন শাবনূর। ডি’ভোর্সের সত্যতা জানতে চাইলে তিনি বলেন, ‘হ্যা, আমি ডি’ভোর্স লেটার পাঠি,য়েছি অনিক,কে। আসলে আ,মা’র কিছু করা,র নেই।

দেয়ালে পিঠ ঠেকে গেছে।’এই অভিনে,ত্রী আ,রও বলেন, ‘আইজান জ’ন্মা,নোর পর থে,কেই আসলে আমাদের স’ম্পর্কটা ন’ষ্ট হয়ে গেছে। প্রায় ছয়টা বছর নির,বে তার অ’ত্যাচার স’হ্য করেছি। চেয়েছি মুসলিম মেয়ে, সংসারটা আগলে রাখবো। পা,রিনি।

অনেক আগে থেকেই আমরা আলাদা থাকছি। দফায় দফায় বিষয়টি মিট,মাট করার চে’ষ্টা করেও ব্য’র্থ হয়েছি। বাধ্য হয়ে,ই ২৬ জানুয়ারি অনি,ককে ডি’ভোর্স নো’টিশ পাঠিয়েছি।’

প্রসঙ্গত, ২০১২ সালের ২৮ ডি,সেম্বর অনিক মাহমুদ হৃয়ের স’ঙ্গে বিয়ে হয় শাবনূরের। সেই সংসারে ২০১৩ সালের ২৯ ডিসেম্বর আ,ইজান নিহান নামে এক পুত্রসন্তানের জন্ম হয়।

About jannatul ferdous

Check Also

ছেলেকে ভাই ডাকার কারণ জানালেন শ্রাবন্তী

২০০৩ সালে নির্মাতা রাজিব বিশ্বাসের সঙ্গে বিয়ের পিঁড়িতে বসেন শ্রাবন্তী। স্বামী রাজিব বিশ্বাসের সঙ্গে পরে …