Breaking News

আখক্ষেতে ঢুকে বাবা দেখলেন , মেয়েকে …. করছে ২ কিশোর!

বাগেরহাটের চিতলমারী উপজেলায় সাত বছর বয়সী এক শিশুকে ধ…র্ষ’ণের অ’ভিযোগে দুই কিশোরকে আট’ক করেছে পুলিশ। আ’টক দুই কিশোরের বয়স ১৬ বছর। বৃহস্পতিবার গভীর রাতে আ’টক করেছে পুলিশ।

ধ…র্ষ’ণের শিকার শিশুকে আজ শুক্রবার উন্নত চিকিৎসা ও মেডিক্যাল পরীক্ষার জন্য বাগেরহাট সদর হাসপাতালে পাঠানো হয়েছে।এ ঘ’টনায় নারী ও শিশু নি’র্যাতন দমন আইনে থানায় ওই শিশুর বাবা বাদী হয়ে মা’মলা করেছেন।

চিতলমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর শরিফুল হক জানান, মা’মলার বিবরণ ও প্রাথমিক জি’জ্ঞাসাবাদে জানা গেছে, গতকাল বৃহস্পতিবার দুপুর ২টার দিকে চরশৈলদাহ গ্রামের দুই কিশোর প্রতিবেশী ওই শিশুকে আখক্ষেতে নিয়ে ধ…র্ষ’ণ করছিল।

এ সময় ক্ষে’তের পাশ দিয়ে যাচ্ছিলেন শিশুটির বাবা। শব্দ শুনে তিনি আখক্ষেতে ঢুকে দেখেন, তার মেয়েকে ধ…র্ষ’ণ করা হচ্ছে। তার চি’ৎকারে আশপাশের মানুষ ছুটে আসে। হাতেনাতে দুই ধ…র্ষ’ক কিশোরকে ধরা হয়। পরে গ্রামের মাতুব্বররা বৈঠক করে ওই দুই কিশোরকে চড়-থা…প্পড় দিয়ে এবং মেয়ের বাবার পা ধরিয়ে ছেড়ে দেয়।

এরপর ওই শিশু অ’সুস্থ হয়ে পড়লে তাকে চিতলমারী হাসপাতালে নিয়ে যায় তার পরিবার। কিন্তু কর্তব্যরত চিকিৎসক ওই শিশুর চিকিৎসা করতে গড়িমসি করছিলেন। খবর পেয়ে থানার ওসি গিয়ে তার চিকিৎসার ব্যবস্থা করেন।

আজ শুক্রবার ওই শিশুকে উন্নত চিকিৎসা ও মেডিক্যাল পরীক্ষার জন্য বাগেরহাট সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে। এদিকে অ’ভিযুক্ত দুই কিশোর ছাড়া পেয়ে এলাকা থেকে গা-ঢাকা দেয়।

ওসি মীর শরিফুল হক আরো জানান, বিষয়টি তা’ৎক্ষণিকভাবে বাগেরহাট পুলিশ সুপার ও সার্কেল পুলিশ সুপারকে জানানো হয়। তাদের দিকনির্দেশনা অনুযায়ী অভিযান চালিয়ে বৃহস্পতিবার দিবাগত রাত ৪টার দিকে ঘ’টনার স’ঙ্গে জড়িত দুই কিশোরকে আ’টক করা হয়েছে। এই ঘ’টনায় নারী ও শিশু নি’র্যাতন দমন আইনে ওই ছাত্রীর বাবা বাদী হয়ে মা’মলা করেছেন।

About nishat nishat

Check Also

শনিবার থেকে দিনে ফেরি চলাচল বন্ধ

করোনা বিস্তার রোধে সরকারি নির্দেশনা মোতাবেক শনিবার (৮ মে) থেকে পাটুরিয়া-দৌলতদিয়া ও শিমুলিয়া-বাংলাবাজার নৌরুটে দিনের …