Breaking News

এবার ধরা খাইছে এক ভাই সব মিথ্যাচার জেনে নিন বিস্তারিত

সম্প্রতি “বড় ভাইয়ের সকল মিথ্যাচার ফাঁস করলেন মামুনুল হকের দ্বিতীয় স্ত্রীর ছোট ছেলে” শীর্ষক শিরোনামে একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়েছে।

“SK Media Tech” নামক একটি ইউটিউব চ্যানেল হতে এক ইউটিউবার হেফাজত নেতা মামুনুল হকের রিসোর্ট কাণ্ড নিয়ে প্রায় ১১ মিনিটের একটি ভিডিও আপলোড করেছিলেন।

ভিডিওতে মামুনুল হকের দাবিকৃত দ্বিতীয় স্ত্রী জান্নাত আরা ঝর্ণার প্রথম ছেলে আব্দুর রহমানের (১৭) একটি ভিডিও নিয়ে সমালোচনার অংশ হিসেবে ঝর্ণার ছোট ছেলের পক্ষ থেকে

ভবিষ্যতে কেমন বক্তব্য প্রচার হতে পারে তা অভিনয় করে দেখান ঐ ইউটিউবার! মূলত,ঐ ভিডিওটির অভিনয়ের অংশটুকো কাট করে ভিডিওর সেই ইউটিউবারকে ঝর্ণার দ্বিতীয় ছেলে দাবি করে ৩ মিনিট ৩২ সেকেন্ডের একটি ভিডিও

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক ও ইউটিউবে প্রচারিত হচ্ছে। বিভ্রান্তিকর ভিডিওটি ফেসবুক ও ইউটিউবে ছড়িয়ে পড়লে ঐ ইউটিউবার “SK Media Tech” চ্যানেল থেকে আরো ৩ টি ভিডিও আপলোডের মাধ্যমে জানান যে তিনি ঝর্ণার দ্বিতীয় ছেলে নয়।

উল্লেখ্য, ঝর্ণার দ্বিতীয় ছেলের নাম তামিম ও তার বয়স ১২ বছর। সুতরাং, “বড় ভাইয়ের সকল মিথ্যাচার ফাঁস করলেন মামুনুল হকের দ্বিতীয় স্ত্রীর ছোট ছেলে” শীর্ষক শিরোনামে প্রচারিত ভিডিওটি বিভ্রান্তিকর ও তথ্যটি সম্পূর্ণ গুজব।

About staff reporter

Check Also

চক্রের পকেটে ৫ কোটি টাকা, ভিসি ৫০ লাখ!

রাজশাহী বিশ্ববিদ্যালয়ে নিয়মনীতির তোয়াক্কা না করে বিদায়বেলায় ১৪১ জনকে নিয়োগ দেওয়া উপাচার্যের বিরুদ্ধে একের পর …