Breaking News

মামুনুল হকের পক্ষে থানায়- (ভিডিও) রনি ও নান্নুর নামে অভিযোগ দায়ের ….

সোনার গাঁ রিসোর্টে দ্বিতীয় স্ত্রীকে নিয়ে মামুনুল হক যাবার পর স্থানীয় যুবলীগ, ছাত্রলীগ আটক করে রাখে মুহূর্তে ভাইরাল হয়ে যায় টপিক, এরপর থেকে একের পর এক চলছে গুজবের ছড়াছড়ি।

সোশ্যাল মিডিয়া জুড়ে চলছে অডিও ভাইরাল যদিও সেইসব অডিওর কোন ভিত্তি নেই। গতকাল সোনার গাঁ থানা হে’ফাজতের একটি দল মামুনল হকের বিয়ের কাবিন নামা নিয়ে সোনার গাঁ থানায় গিয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার কাছে কাবিনের কপি দিয়ে

ঘটনার সাথে জড়িত যারা মামুনুল হক ও তার স্ত্রীকে অপমান করেছে এর সঠিক বিচার দাবি করেন। মুফতি ফয়ছল মাহমুদ সংক্ষিপ্ত বক্তব্যে বলেন নিজের স্ত্রীকে নিয়ে ঘুরতে হলে কাবিন সাথে রাখতে হবে যারা বলে কাবিন লাগবে তারা যেন কাবিন নামা গলায় ঝুলিয়ে রিসোর্টে যায়।

তিনি বলেন পরিষ্কার ভাষায় বলতে চাই আল্লামা মামুনুল হক এদেশে ভেসে আসে নাই। আল্লামা মামুনুল হক, জুনায়েদ আল হাবিব, নিয়ে কটূক্তি করা হয় এদেশের মুসলমান মেনে নিবেনা। আমরা আমাদের বিচার দাবি করে অভিযোগ করলাম আমরা সঠিক বিচার চাই।

সোনার গাঁ যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম নান্নু ও সাবেক জেলা ছাত্রলীগের সহ সভাপতির রনির নেতৃত্বে যারা হামলা চালিয়েছে সঠিক বিচার না হলে তৌহিদি জনতা এর জবাব দিবে। তিনি বলেন সোনার গাঁ থানার ওসি রফিকুল ইসলাম, এসপি সাহেব আমাদেরকে সহযোগিতা করেছেন।

এ সময় বেশ কয়েকজন নেতা কর্মী উপস্থিত ছিলেন একটি প্রতিনিধি দল থানায় ওসির রুমে প্রবেশ করেন বাকিরা বাহিরা অবস্থান নেন।উপজেলা যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম নান্নু ও নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক সহসভাপতি সোহাগ রনিকে আ’সামি করা হয়েছে। এ ব্যাপারে সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম বলেন, অভিযোগগ্রহণ করা হয়েছে। তদন্ত সাপেক্ষে আইনী ব্যবস্থাগ্রহণ করা হবে। ভিডিও লিংক – ভিডিও দেখতে এখানে ক্লিক করুন

About Tahsin Rahman

Check Also

এবার তৃতীয় বিয়ের দাবি মাওলানা মামুনুল হকের

হেফাজতে ইসলামের কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব ও ঢাকা মহানগরীর সেক্রেটারি মাওলানা মামুনুল হক তৃতীয় বিয়ের দাবি …