Breaking News

মাফিয়া সরকারের হাতে কি দেশ জিম্মি থাকবে? জেগে ওঠো বাংলাদেশ। গুমে ব্যর্থ হয়ে তুলে নিয়ে যা

নুরের ফেসবুক পেজের পোস্ট হুবহু তুলে ধরলামঃ গত পরশু দিন fb তে পোস্ট দিয়ে ও লাইভে জানিয়েছিলাম যে, এই অবৈধ মাফিয়া সরকারের রক্ষাকর্তা ভারত তাদেরকে ভিপি নুরকে গুম বা মেরা ফেলা এবং বাংলাদেশের ইসলামপন্থীদের দমন করে কওমি মাদ্রাসা বন্ধের নির্দেশ দিয়েছে।

রবিবার গুলশান থেকে ফেরার পথে বিএনপি নেতা ইলিয়াস আলীর মতো গাড়ীসহ গুম করার চেষ্টা চালিয়েছিলো রাষ্ট্রীয় গুম বাহিনী। গুলশান থেকে উবারের গাড়িটি উত্তরবাড্ডা এলাকায় আসলে অনেকক্ষণ থেকে পিছনে ফলো করা কালো গাড়ি থেকে

কয়েকজন নেমে আমার গাড়ির ড্রাইভারকে নামিয়ে গাড়িটি চালিয়ে নিয়ে যেতে চেষ্টা করছিলো। রাস্তায় জ্যাম থাকায় গাড়ি চলার মতো অবস্থা ছিল্রলাম।

আমি গাড়ির দরজা ধাক্কা দিয়ে বের হয়ে চিৎকার করে গুমের বিষয়টি জানালে আশপাশের লোকজন জড়ো হলে গুম বাহিনী পালিয়ে যায়।

ঘটনার ১০/১৫ মিনিট পর কয়েকজন ডিবি ও তারপর পুলিশ আসে। গুমের ঘটনায় ব্যর্থ হয়ে গ্রেফতার নাটক সাজিয়ে অন্যায়ভাবে ছাত্র অধিকার পরিষদের যুগ্মআহ্বায়ক বিন ইয়ামিন মোল্লা, ঢাকা মহানগর দক্ষিণের ক্রীড়া সম্পাদক আরেফিন ফরহাদ ও ছোটভাই শিপনকে তুলে নিয়ে যায়।

এদেশে কি ভিন্নমতের রাজনীতি করলে এভাবেই গুম,খু’ন, হা’মলা-মামলার স্বীকার হতে হবে। স্বাধীন দেশে ভারতীয় আগ্রাসনের বিরুদ্ধে কথা বললে আবারারের মতো লাশ কিংবা ইলিয়াস আলীর মতো গু’ম হতে হবে? ভারতের গোলাম এই মাফিয়া সরকারের হাতে কি দেশ জিম্মি থাকবে? জেগে ওঠো বাংলাদেশ।

About Tahsin Rahman

Check Also

এবার তৃতীয় বিয়ের দাবি মাওলানা মামুনুল হকের

হেফাজতে ইসলামের কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব ও ঢাকা মহানগরীর সেক্রেটারি মাওলানা মামুনুল হক তৃতীয় বিয়ের দাবি …