নাসিরের মত মানুষ হয়না! দুঃখী নারীকে বিয়ে করে এভাবেই দায়িত্ব নিয়েছে!

নাসির হোসেন ব্যাড বয় খ্যাত নাসির হোসেন যে কিনা তামিমার স্বামীকে ফোনে বলছিলেন নাসির বলছি যখন তামিমার স্বামী রাকিব প্রশ্ন করেছিলেন কোন নাসির সে বলেছিল ক্রিকেটার নাসির। হয়ত ক্রিকেটার না বললে তাকে চিনতনা।

আমাদের দেশের আমাদের গর্ব আমাদের ক্রিকেট, নাসিরদের মত ক্যারেক্টার লেসদের কারনে আজ ঐ অঙ্গনে কোথায় যাচ্ছে ? তবে ব্যাক্তির দোষে প্রতিষ্টান দায়ি নয় বা কিছু যায় আসেনা। গত কয়েকদিন থেকে সোশ্যাল মিডিয়া জুড়ে এই একটাই নাসির নাসির টপিক।

অন্যদিকে নাসির একটার পর একটা ভিডিও ছবি পোস্ট করছে আর সেইগুলা ভাইরাল হচ্ছে যে যার মত করে ট্রল করছে নানা চন্দ লিখে সেই সব ছবি পোস্ট করছে।

নাসির কেমন নাসির যা করছে যা করেছে ভাল না খারাপ করেছে তা পাটক ভাল্ভাবে বলতে পারবেন নিজের বিচারে। আমি বলব একটু যদি মান সম্মান থাকতো এত কিছুর পর এরা কিছুটা হলেও লজ্জা পেত সোশ্যাল মিডিয়াতে তাদের ক্রিতির ফুটেজ পোস্ট করতো না।

একটা ছবি দেখালাম অনেকে সেই ছবিতে লিখছে নাসির সাহেবের মত লোক হয়না নাসির সাহেব অত্যন্ত ভদ্র একজন মানুষ। উনি রাতের অন্ধকারে এলাকায় ঘুরে ঘুরে কার ঘরে স্বামী স্ত্রীর অমিল, কার স্ত্রী স্বামীর সাথে সুখে নেই, সে সকল খবর আহরণ করে একজন দুঃখী নারীকে বিয়ে করেছেন!

About Tahsin Rahman

Check Also

খালেদা জিয়ার বর্তমান অবস্থা নিয়ে যা বললেন চিকিৎসক

করোনা আক্রান্ত হয়ে রাজধানীর এভারকেয়ার হাসপাতালের সিসিইউতে চিকিৎসাধীন বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার শারীরিক অবস্থা …

Leave a Reply

Your email address will not be published.