Breaking News

মহানবী হযরত মুহাম্মদ (সা.) এর সুন্নাহ দাড়িকে অপমান করায় আড়ংকে বয়কটের ডাক

মহানবী হযরত মুহাম্মদ (সা.) এর সুন্নাহ দাড়িকে অ’পমান করার প্রতিবাদে আড়ংকে বয়কটের ডাক দিয়েছেন সিলেটের আলেম সমাজ।

সোমবার (১৫ মার্চ) সকাল নগরীর নয়াসড়কস্থ আড়ং এর সামনে অবস্থান কর্মসূচীতে আলেম সমাজ এ দাবি জানান।অবস্থান কর্মসূচীতে সিলেটের কয়েক হাজার আলেম ও ধর্মপ্রাণ মুসলমান উপস্থিত ছিলেন।

কর্মসুচীতে বক্তারা বলেন, ইসলামকে অবমাননা করে পৃথিবীতে আবু জাহেল, নমরুদ, ফিরাউন টিকতে পারেনি, তাদেরকে ধ্বংস হতে হয়েছে। পৃথিবীবাসী তাদের ঘৃ’ণাভরে প্রত্যাখান করেছে।

আমাদের প্রিয় নবী (স.) এর সুন্নাত দাড়ি নিয়ে তামাশা করায় আড়ংও ধ্বংস হবে যাবে। প্রিয় মুসলমান ভাইয়েরা, আপনারা আড়ং সব পন্য বয়কট করুন। বয়কট করুন আড়ং।

উল্লেখ্য: গতকাল দাড়ি থাকার কারণে আড়ংয়ে এক যুবককে চাকরি দেওয়া হয়নি। এর প্রতিবাদে আজ সিলেটে অবস্থান কর্মসূচী পালন করা হয়।

আরও সংবাদ= যে কারণে আগামীকাল ঢাকায় হচ্ছে না বিএনপির সমাবেশ

নির্দলীয় নিরপেক্ষ নির্বাচন ও ডিজিটাল নিরাপত্তা আইন বাতিলের দাবিতে ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির পূর্বঘোষিত সমাবেশটি আগমীকাল হচ্ছে না। পুলিশের অনুমতি না পাওয়ায় মঙ্গলবারের (১৬ মার্চ) সমাবেশটি স্থ’গিত করা হয়েছে!সূত্রমতে, সমাবেশের বিষয়ে রবিবার রাতে বৈঠকে বসে বিএনপির সিনিয়র নেতারাসহ আয়োজক কমিটি। কিন্তু আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর পক্ষ থেকে অনুমতি না পাওয়ায় এ সমাবেশ করছে না তারা। আগামী মাসে যেকোনো সময় এ সমাবেশ করার সিদ্ধান্ত নিয়েছে দলটি।

About staff reporter

Check Also

এবার তৃতীয় বিয়ের দাবি মাওলানা মামুনুল হকের

হেফাজতে ইসলামের কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব ও ঢাকা মহানগরীর সেক্রেটারি মাওলানা মামুনুল হক তৃতীয় বিয়ের দাবি …