Breaking News

বিএনপির আহ্বায়কসহ ১৫ নেতা আটক!

পুলিশের সঙ্গে বিএনপি নেতাকর্মীদের সং’ঘ’র্ষের ঘট’নায় চট্টগ্রাম মহানগর বিএনপির আহ্বায়ক ডা.শাহাদাত হোসেনকে আ’টক করেছে পুলিশ।

সোমবার সন্ধ্যা পৌনে ৭টার দিকে তাকে নিজের মালিকানাধীন হাসপাতাল থেকে আ’টক করা হয়। পুলিশ জানায়, সোমবার বিকাল সাড়ে তিনটার দিকে চট্টগ্রাম নগরীর কাজীর দেউড়িতে সং’ঘ’র্ষের ঘ’টনা ঘটে।

চট্টগ্রাম পুলিশের উপকমিশনার (দক্ষিণ) এস এম মেহেদী হাসান সাংবাদিকদের বলেন, কাজীর দে’উড়িতে বিএনপি কার্যালয় নসিমন ভবনের সামনে দায়িত্বরত পুলিশ সদস্যদের ওপর ই’ট-পা’টকেল ছোঁড়া হয়,

তাদের ওপর হা’ম’লা করা হয় এবং রাস্তায় ব্যা’রিকে’ড দিয়ে আ’গুন জ্বা’লিয়ে দেওয়া হয়। এতে পুলিশের পাঁচ সদস্য আ’হ’ত হন। তাদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হচ্ছে।

তিনি আরও বলেন, পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পু’লিশ অ্যাক’শনে যায় এবং বিএনপির ১৫ নেতাকর্মীকে আ’টক করা হয়। এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেওয়া হবে। এর আগে বিএনপির বি’ক্ষোভ মিছি’লে বাধা দেওয়ার অভিযোগ ওঠে।

চট্টগ্রাম মহানগর (দক্ষিণ) অতিরিক্ত পুলিশ কমিশনার পলাশ কান্তি নাথ জানান, চট্টগ্রাম মহানগর বিএনপি বিক্ষোভ মিছিলটি বের করে। এ সময়, নেতাকর্মীদের সঙ্গে পুলিশের ধাওয়া-পাল্টা ধাওয়া হয়। পরে, বিএনপি কর্মীরা সড়ক অবরোধ করলে, পুলিশ লাঠিচার্জ করে সরিয়ে দেয়।

About staff reporter

Check Also

বউ’কে নিয়ে লন্ডন ব্রীজ ঘুরে আসলাম “কাবিন নামা” সাথে নাই কারণ লন্ডনে হায়েনা লীগ নাই!

মামুনুল হক একজন নারীকে নিয়ে সোনারগাঁ রিসোর্টে নিয়ে যাবার পর থেকে কাবিন টপিক বেশ ভাইরাল …