Breaking News

মরতেও রাজি আছি, তবুও মোদি আসতে পারবে না: শিশুবক্তা রফিকুল মাদানী

স্বাধীনতার সূবর্ণ জয়ন্তী অনুষ্ঠানে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির আগমণ বিরোধী বি’ক্ষো’ভ মিছিল থেকে আলোচিত ওয়ায়েজ মাওলানা রফিকুল ইসলাম মাদানীকে গ্রে’ফতা’রের অ’ভিযো’গ পাওয়া গেছে।

ওই মিছিল চলাকালীন একটি লাইভে দেখা যায়, রাজধানীর মতিঝিল থানাধীন শাপলা চত্বর এলাকা থেকে তাকে পুলিশ গ্রে’ফতার করছে এবং তাকে থানায় নেয়ার জন্য পুলিশ ভ্যান সন্ধান করছে।

গ্রেফতারের পর পর নিজের গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে পুলিশভ্যান থেকে তিনি তার ফেসবুক আইডিতে স্টেটাস দেন। এতে লিখেন, ‘আলহামদুলিল্লাহ ধরা পরে গেছি সমস্যা নেই মরতেও রাজি আছি তবুও মোদি আসতে পারবে না!’

এ স্টেটাসের দু’মিনিট পর তিনি তার ফেসবুক থেকে লাইভে আসেন। লাইভে দেখা যায় তাকে ভ্যানে করে থানায় নিয়ে যাওয়া হচ্ছে। তার সঙ্গে আরো কয়েকজন সহযো’দ্ধা। এ সময় তিনি লাইভে বলেন,

আসসালামু আলাইকুম ওয়া রাহমাতুল্লাহ। সম্মানিত দেশবাসী! আপনার দেখছেন, পুলিশ আমাদেরকে গ্রে’ফতার করে প্রিজনভ্যানে নিয়ে এসেছে।তিনি বলেন, ‘আমরা বলতে চাই, আমরা দেশের বি’রু’দ্ধে নই এবং ইসলামের বি’রু’দ্ধে নয়।

আমাদেরকে পুলিশ ভাইয়েরা আঘাত করেছে। আমরা তাদেরকে বলবো, আমাদের আঘা’ত করা আর দেশকে আঘা’ত করা একই কথা। আমরা দেশের বিরু’দ্ধে নই এবং ইসলামের বিরু’দ্ধে নয় আমরা মোদির বিরু’দ্ধে ’।

About staff reporter

Check Also

বউ’কে নিয়ে লন্ডন ব্রীজ ঘুরে আসলাম “কাবিন নামা” সাথে নাই কারণ লন্ডনে হায়েনা লীগ নাই!

মামুনুল হক একজন নারীকে নিয়ে সোনারগাঁ রিসোর্টে নিয়ে যাবার পর থেকে কাবিন টপিক বেশ ভাইরাল …