Breaking News

মন্ত্রী ভুয়া লকডাউন দিছে-মানুষ খাবে কি ?লাইভ টেলিকাস্টে পথ শিশু

করোনা সংক্রমণের ঊর্ধ্বগতি বিবেচনায় চলমান সর্বাত্মক লকডাউন আরও এক সপ্তাহ বাড়ানোর সিদ্ধান্ত নিয়েছে সরকার। এদিকে লকডাউন নিয়ে “সময়ের কন্ঠস্বর” নামে একটি অনলাইন মিডিয়ার লাইভ টেলিকাস্টে ঘটেছে এক তুলকালাম কান্ড!

আজ সোমবার দুপুরে মামুনুল হকের সাতদিনের রিমান্ড মঞ্জুর নিয়ে প্রতিবেদক পলাশ মল্লিক সময়ের কণ্ঠস্বর এর লাইভ টেলিকাস্টে বিস্তারিত জানাচ্ছিলেন! তখন লাইভ টেলিকাস্টের শেষের অংশে ঘটে আশ্চর্যজনক ঘটনাটি! যা এখন সোশ্যাল মিডিয়া জুড়ে ভাইরাল ও বেশ প্রশংসায় ভাসছে সেই ছেলেটি

রিপোর্টার যখন লাইভ টেলিকাস্টটি শেষ করবেন এমন সময় হঠাৎ একটি ছেলে এসে লকডাউন নিয়ে কথা বলতে শুরু করে! এসময় ছেলেটি বলে, “এই যে লকডাউন দিছে সামনে ঈদ, মানুষ খাবে কি? এই যে মাননীয় মন্ত্রী একজন লকডাউন দিয়েছে এটা ভূয়া! ” থ্যাংক ইউ” !”

ধারণা করা হচ্ছে, ছেলেটি পথশিশু, আদালতের আশে পাশেই থাকে ছেলেটি! এ দিকে লাইভ টেলিকাস্টে ছেলেটির এমন বক্তব্য রিতিমত ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়া জুড়ে! সবাই ফেসবুকের বিভিন্ন গ্রুপ পেজে শেয়ার দিচ্ছে ভিডিওটি!

অনেকে কমেন্টে বলছেন এই শিশু যার বয়স হয়ত হবে ১৩/১৪ বছর সে যেভাবে বলেছে ও শেষের দিকে থ্যাংক ইউ বলে ক্যামেরার সামন থেকে বিদায় নিয়েছে তা প্রশংসার দাবিদার। এই ছেলেটি যে ভাবে বুঝতে পেরেছে সামনে ঈদ মানুষ খাইবে কি এই শিশুর মত যদি দেশের কর্তা ব্যাক্তিরা ও ধনী যাদের অটাল সম্পদ রয়েছে ও দুর্নীতিবাজরা বুঝতে পারত তাহলে এদেশে মানুষ না খেয়ে থাকতনা। অনেকে বলেন দেশের রাজনীতিবিদরা যদি ঐ ছেলের আক্কল পেত আর ওর মত বুঝতে পারত মানুষের কষ্ট , আপসুস কোনদিন তারা বুজতে পারবে মানুষের কষ্ট।

About Tahsin Rahman

Check Also

চক্রের পকেটে ৫ কোটি টাকা, ভিসি ৫০ লাখ!

রাজশাহী বিশ্ববিদ্যালয়ে নিয়মনীতির তোয়াক্কা না করে বিদায়বেলায় ১৪১ জনকে নিয়োগ দেওয়া উপাচার্যের বিরুদ্ধে একের পর …