Breaking News

মধ্য রাতে হেফাজতের কেন্দ্রীয় সহ-সাংগঠনিক সম্পাদক আটক

হেফাজতে ইসলামের কেন্দ্রীয় সহ-সাংগঠনিক সম্পাদক, ঢাকা মহানগরীর সহ-সাধারণ সম্পাদক এবং বাংলাদেশ খেলাফত মজলিসের যুগ্ম মহাসচিব

মাওলানা আতাউল্লাহ আমীনকে রাজধানীর মোহাম্মদপুর থেকে আটক করেছে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ। মঙ্গলবার রাত ১২ টার দিকে একদল সাদা পোশাকের পুলিশ তাকে আটক নিয়ে গেছে বলে হেফাজতে ইসলামের নেতা-কর্মীরা অভিযোগ করেছেন।

এর আগে গত রবিবার হেফাজতের কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব ও ঢাকা মহানগরীর সাধারণ সম্পাদক মামুনুল হককে গ্রেফতার করে পুলিশ। এই নিয়ে ঢাকায় হেফাজতে ইসলামের মোট ১৩ নেতাকে গ্রেফতার করা হলো।

হেফাজতের হরতাল ও মুদি বিরোধী কর্মসূচির সময়কার বিভিন্ন মামলায় গত কয়েকদিন থেকে সারা দেশ থেকে হেফাজত নেতা কর্মীদের আটক করা হচ্ছে। পক্ষান্তরে রমজান ও লকডাউন থাকার কারনে এর প্রতিবাদে হেফাজত কোন কর্মসূচি দিতে দেখা যায়নি। মামুনুল হক সহ কেন্দ্রীয় একাধিক নেতা এখন বেশ কয়েকটা মামলার আসামী হয়ে পুলিশের হাতে আটক হয়ে রিমান্ডে আছেন।

অন্য দিকে গতকাল হেফাজতের নেতারা স্বরাষ্ট্র মন্ত্রীর বাসায় দেখা করতে যান দেখা করে হেফাজতের কোন নেতা কথা বলেননি অন্যদিকে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন হেফাজত নেতারা আমার বাসায় এসেছেন দেখা করতে এইটা কোন অফসিয়াল বা আগে থেকে জানিয়ে নয়। একজন মেহমান বাসায় আসলে তো আর না করা যায়না। হেফাজত নেতাদের স্বরাষ্ট্র মন্ত্রীর সাথে দেখা করা নিয়ে সোশ্যাল মিডিয়া জুড়ে চলছে ব্যাপক প্রতিক্রিয়া। পক্ষে বিপক্ষে অনেকেই লিখছেন।

About Tahsin Rahman

Check Also

শনিবার থেকে দিনে ফেরি চলাচল বন্ধ

করোনা বিস্তার রোধে সরকারি নির্দেশনা মোতাবেক শনিবার (৮ মে) থেকে পাটুরিয়া-দৌলতদিয়া ও শিমুলিয়া-বাংলাবাজার নৌরুটে দিনের …