Breaking News

মওদুদকে আ’লীগের শ্রদ্ধা না জানানো দুর্ভাগ্যজনক: প্রধানমন্ত্রীর উপদেষ্টা

বিএনপি নেতা ও সাবেক আইনমন্ত্রী ব্যারিস্টার মওদুদ আহমদ ছিলেন সাবেক প্রধানমন্ত্রী ও উপ-রাষ্ট্রপতি। কেন্দ্রীয় শহীদ মিনারে তার প্রতি শ্রদ্ধা জানাতে আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতাদের না যাওয়াটা দুর্ভাগ্যজনক।

আজ শুক্রবার এমন মন্তব্য করেছেন প্রয়াত মওদুদের ভায়রা ও প্রধানমন্ত্রীর জ্বালানি উপদেষ্টা তৌফিক-ই-ইলাহী চৌধুরী সাংবাদিকরা দৃষ্টি আকর্ষণ করলে কবি জসীমউদ্দিনের জামাতা আরো বলেন,

রাজনীতিতে মতপার্থক্য থাকতে পারে। কিন্তু এমনটা হওয়া উচিত নয়। সিঙ্গাপুরে চিকিৎসাধীন অবস্থায় ৮১ বছর বয়সে গত মঙ্গলবার ইন্তেকাল করেন খ্যাতিমান ব্যক্তিত্ব মওদুদ আহমদ।

গতকাল বৃহস্পতিবার সন্ধ্যায় বিমানে করে তার মরদেহ দেশে এসে পৌঁছায়। সর্বস্তরের মানুষের শ্রদ্ধার জন্য আজ সকাল ৯টায় কেন্দ্রীয় শহীদ মিনারে রাখা হয় মওদুদ আহমদের মরদেহ।

সেখানে বিএনপিসহ বিভিন্ন দলের নেতা ও সাধারণ মানুষ শ্রদ্ধা জানান তার প্রতি। পরে সুপ্রিম কোর্ট প্রাঙ্গণে প্রথম জানাজা অনুষ্ঠিত হয়, দ্বিতীয় জানাজার নামাজ হয় বিএনপির নয়াপল্টনের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে।

নোয়াখালীর কোম্পানীগঞ্জের মানিকপুরে নিজ বাসভবনের সামনে পঞ্চম দফা জানাজা শেষে পারিবারিক কবরস্থানে বাবা-মায়ের পাশে দাফন করা হবে মওদুদ আহমদকে।

About staff reporter

Check Also

এবার তৃতীয় বিয়ের দাবি মাওলানা মামুনুল হকের

হেফাজতে ইসলামের কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব ও ঢাকা মহানগরীর সেক্রেটারি মাওলানা মামুনুল হক তৃতীয় বিয়ের দাবি …