Breaking News

ভিপি নূরুল হক নূরকে নিয়ে মুখ খুললেন মাহমুদুর রহমান মান্না।

ডাকসুর সাবেক ভিপি নূরুল হক নূরের বিরুদ্ধে মামলা প্রত্যাহারের দাবি জানিয়েছেন নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্না। তিনি বলেন, ‘নূর তার লাইভে আওয়ামী লীগের সকল নেতাকর্মীদের ধর্মীয় মূল্যবোধে আঘাত করেননি।

দেশের মানুষের সকল সাংবিধানিক অধিকার হরণ করে মুখে ইসলামী মূল্যবোধের কথা বলা বেমানান।’ বুধবার (২১ এপ্রিল) দলের কেন্দ্রীয় কমিটির সদস্য সাকিব আনোয়ার স্বাক্ষরিত এক বিবৃতিতে এসব কথা বলেন ডাকসুর সাবেক দুইবারের ভিপি মান্না।

তিনি বলেন, ‘ইসলাম ক্ষমার ধর্ম, মানবতার ধর্ম, উদারতার ধর্ম, ইনসাফের ধর্ম। বর্তমান সরকার এবং ক্ষমতাসীন দলের কর্মকাণ্ডে ইসলামী মূল্যবোধের প্রতিফলন ঘটছে না। অন্তত এই সংযমের মাসে তাদের কাছ থেকে অনেক বেশি উদারতা, মানবতা, ইনসাফ কাম্য ছিল।’

মান্না বলেন, ‘করোনার এই বিভীষিকাময় পরিস্থিতিতেও সরকার হিংসাত্মক রাজনীতির আশ্রয় নিয়েছে। যেখানে সবাইকে নিয়ে ঐক্যবদ্ধভাবে এই অতিমারীর মোকাবিলা করার কথা, সেখানে তারা ডাকসুর সাবেক সমাজ সেবা সম্পাদক আকতার হোসেনসহ ছাত্র অধিকার পরিষদের অনেককে গ্রেফতার করেছে। সাবেক ভিপি নূরুল হক নূরের বিরুদ্ধে একের পর এক মামলা দিয়ে যাচ্ছে।’ তিনি ডাকসুর সমাজ সেবা সম্পাদক আকতার হোসেনের মুক্তি দাবি করেন।

উল্লেখ্য গত কয়েকদিন আগে ভিপি নুর লাইভে এসে আওয়ামীলীগ নিয়ে কথা বলার পর সারাদেশে কয়েকটি জেলায় ডাকসুর সাবেক ভিপি নূরুল হক নূরের বিরুদ্ধে একের পর এক মামলা হচ্ছে। এছাড়া নুরের সংগঠনের প্রায় অর্ধশত নেতা কর্মী জেল হাজতে আছেন।

About Tahsin Rahman

Check Also

শনিবার থেকে দিনে ফেরি চলাচল বন্ধ

করোনা বিস্তার রোধে সরকারি নির্দেশনা মোতাবেক শনিবার (৮ মে) থেকে পাটুরিয়া-দৌলতদিয়া ও শিমুলিয়া-বাংলাবাজার নৌরুটে দিনের …