Breaking News

প্রে’মিককে দিয়ে আপন ভাইকে কয়েক টু’করো করান শানায়া

প্রেমিককে দিয়ে আপন ভাইকে হ’ত্যার ঘ’টনা ঘ’টেছে দক্ষিণ ভারতের ধারওয়াড় জেলায়। এ ঘ’টনায় নি’হতের বোন কন্নড় অভিনেত্রী শানায়া কাটওয়েকে গ্রে’ফতার করেছে পুলিশ।

ভাই রাকেশ কাটওয়েকে (৩২) হ’ত্যার অ’ভিযোগে বৃহস্পতিবার পুলিশ তাকে গ্রে’প্তার করে। ঘ’টনাটি নিয়ে ব্যাপক আলোচনা-স’মালোচনা চলছে কন্নড় ফিল্ম ইন্ডাস্ট্রিতে। নিউ ইন্ডিয়ান এক্সপ্রেসে প্রকাশিত এক প্রতিবেদনে বলা হয়,

রাকেশ খু’নের ঘ’টনায় ধারওয়াড় জেলা পুলিশ চারজনকে গ্রে’প্তার করেছে। এরা হলেন. তৌসিফ চন্নপুর (২১), আমান গিরানিওয়াল (১৯), আলতাফ মোল্লা (২৪ ) ও নিয়াজ আহমেদ কাটিগর (২১)। তাদের জেরা করতেই বেরিয়ে আসে রাকেশ হ’ত্যার পিছনে শানায়া জড়িত থাকার তথ্য।

পুলিশ জানায়, নিয়াজের সঙ্গে শানায়ার প্রেমের সম্পর্ক রয়েছে। আর এই সম্পর্ক নিয়ে আপত্তি ছিল ভাই রাকেশের। এর জেরে নিয়াজ প্রেমিকাকে নিয়ে রাকেশকে হ’ত্যার চ’ক্রান্ত করে। স্থানীয় সংবাদমাধ্যম জানিয়েছে, রাকেশকে তার বাড়িতেই খু’ন করা হয় এবং ঘ’টনার সময় উপস্থিত ছিলেন শানায়াও। এরপর নিয়াজ ও বাকি তিন অভিযুক্ত রাকেশের লা’শ টুকরো টুকরো করে বনাঞ্চলে ফেলে দেন।

পাটক আমরা বেশিরভাগ সংবাদ বিভিন্ন মাধ্যম থেকে সংগ্রহ করে যাচাই বাচাই করে আমাদের পোর্টালে পরিবেশন করে থাকি। আমাদের সংবাদ ভাল লাগলে অন্যদের বলুন ভাল না লাগলে আমাদেরকে বলুন। আপনাদের পরামর্শ আমাদের পথচলা।

About jannatul ferdous

Check Also

শনিবার থেকে দিনে ফেরি চলাচল বন্ধ

করোনা বিস্তার রোধে সরকারি নির্দেশনা মোতাবেক শনিবার (৮ মে) থেকে পাটুরিয়া-দৌলতদিয়া ও শিমুলিয়া-বাংলাবাজার নৌরুটে দিনের …