Breaking News

বৃষ্টিতে অর্চনার নাচের ভিডিও ভাইরাল (ভিডিও সহ)

বলিউডের ছোট পর্দায় কাজ করার সুবাদে বিশেষভাবে পরিচিত অভিনেত্রী অর্চনা গুপ্ত। মাঝেমধ্যেই ভাইরাল হয়ে যান নেটিজেনদের মধ্যে। বেশ কিছুদিন আগে সমুদ্রে লাল বিকিনি পড়ে

ছবি পোস্ট করে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছিলেন টেলিভিশন তারকা অর্চনা। শুধু টেলিভিশন নয়, মডেলিং এ ও তিনি সিদ্ধহস্ত। তবে এখন আর কোন ছবি নয়,

সোজা ভিডিও আপলোড করলেন অভিনেত্রী। বৃষ্টিতে ভিজতে ভিজতে হলুদ শাড়ি আর কালো স্লিভলেস ব্লাউজে নেটদুনিয়ায় ঝড় তুললেন তিনি আর তা ভাইরাল হলো নিমেষেই! ইতোমধ্যে এই ভিডিও নিয়ে সোশ্যাল মিডিয়ায় আলোচনা সমালোচনার ঝড় বইছে।

আরও সংবাদ= আমার একসঙ্গে চার-পাঁচজন পুরুষ দরকার : শ্রীলেখা

ওপার বাংলার জনপ্রিয় অ’ভিনেত্রী শ্রীলেখা মিত্র। অবশ্য এপারেও তার জনপ্রিয়তা নেহাত কম নয়। অ’ভিনয়ের পাশাপাশি চিরায়ত বাঙালি নারীর শরীরী আবেদনে শ্রীলেখা বাংলার পুরুষদের কাছে আরাধ্য এক নাম!

এই বিষয়টা তিনি উপভোগ করেন বলেই তার শরীরী প্রদর্শনটাও তেমনি খোলামেলা হয়। বেশ কিছুদিন আগে নিজের মানসিক ভাবনা গুলো একদম ন’গ্ন ভাবে তুলে ধরেন এক সাক্ষাৎকারে।

সাহসী প্রশ্নের বেফাঁ’স উত্তরের জো’রে বেশ ভাই’রাল হয় ঐ সাক্ষাৎকার। শ্রীলেখা মিত্রকে নিয়ে একটা বয়সের পুরুষ স্বপ্ন দেখে এমন একটি প্রশ্ন তিনি সংশোধন করে, উত্তরে জানালেন, একটা বয়স? ভুল বলছেন। একটা বয়সের নয়। বিভিন্ন বয়সের পুরুষ আমাকে নিয়ে দিন-রাত স্বপ্ন দেখে। বেশ ভালোই লাগে। আর শ্রীলেখা এই ভালো লাগার প্রাসঙ্গিক ব্যাখা দিয়ে বলেছিলেন, যারা এখন ৩০-এর কোঠায় তেমন অনেকে বলেছেন, তাদের বেড়ে ওঠা, সে’ক্সুয়ালি নিজেকে জানা, তার মাধ্যম হলাম আমি। এটা আমা’র কাছে একটা বিরাট কমপ্লিমেন্ট। কাউকে কাউকে হয়তো আমি ‘সেক্সাইট’ করি। আর দর্শক যদি রাতে আমা’র স্বপ্ন না দেখেন, তাহলে তো অ’ভিনেত্রী হিসেবে সেটা আমা’র ফেলিওর।

 সেই ভিডিও দেখতে এখানে ক্লিক করুন!

About staff reporter

Check Also

ছেলেকে ভাই ডাকার কারণ জানালেন শ্রাবন্তী

২০০৩ সালে নির্মাতা রাজিব বিশ্বাসের সঙ্গে বিয়ের পিঁড়িতে বসেন শ্রাবন্তী। স্বামী রাজিব বিশ্বাসের সঙ্গে পরে …