Breaking News

বিয়েতে রাজি না হওয়ায় ব্রিটিশ তরুনী মায়রা গু’লি করে হ’ত্যা

পা’কিস্তানের লাহোরে ব্রিটেন প্রবাসী ২৬ বছর বয়সী এক তরুনীকে শ্বা’সরোধ এবং গু’লি করে হ’ত্যা করা হয়েছে।

বিবিসি’র সংবাদে বলা হয়েছে মিডলসেক্স ইউনিভা’র্সিটির শিক্ষার্থী মায়রা জুলকিফার নামে ঐ মহিলা প্রায় দু মাস আগে পা’কিস্তানে সফরে যান।
সেখানে দুজন পুরুষ তাকে বিয়ে করার জন্যে হু’মকি দিয়ে আসছিল।

মায়রা লন্ডনের টুইকেনহ্যামের বাসিন্দা। মেয়েকে হ’ত্যার সংবাদ পেয়ে তাঁর পিতা-মাতা পা’কিস্তানে যাচ্ছেন বলে সংবাদে উল্লেখ করা হয়েছে। হ’ত্যা’র সঙ্গে সংশ্লিষ্ট কাউকে গ্রে’প্তার করা হয়নি বলে পু’লিশ জানিয়েছে।

সংবাদঃনির্বাচনে হেরে যাওয়া সায়নীকে যেভাবে সান্ত্বনা দিলেন জয়ী রাজ
ভারতের পশ্চিমবঙ্গের বিধানসভা নির্বাচনের ফলাফল ঘোষণা করা হয়েছে। এবারের নির্বাচনে লড়ছেন একঝাঁক তারকা। তবে এই নির্বাচনী হাওয়ায় পালাবদল কম হয়নি।

কেউ তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ দিয়েছেন, আবার অনেক তারকাই নতুন করে তৃণমূলের রাজনীতির সঙ্গে যুক্ত হয়েছেন। গেলো রোববার (২ মে) ভোটের ফলাফলে তৃণমূল ও বিজেপির তারকা প্রার্থীদের মধ্যে কেউ কেউ বিজয়ের হাসি হেসেছেন, আবার অনেকেই হেরে গেছেন।

আসানসোল দক্ষিণ কেন্দ্র থেকে তৃণমূলের হয়ে প্রতিদ্বন্দ্বিতা করেন অভিনেত্রী সায়নী ঘোষ। কিন্তু এ আসনে বিজেপি প্রার্থী অগ্নিমিত্রা পাল জয়ী হয়েছেন।

অন্যদিকে ব্যারাকপুর আসন থেকে তৃণমূলের হয়ে জয় লাভ করেছেন পরিচালক রাজ চক্রবর্তী। তবে সায়নীর অক্লান্ত পরিশ্রমকে সম্মান জানিয়ে সহকর্মীকে সান্ত্বনা দিয়েছেন রাজ।আজ (৩ মে) মমতা ব্যানার্জীর একটি ফ্যানপেজ থেকে সায়নীর ছবি টুইট করে লেখা হয়, ‘তোমার লড়াই বাংলা মনে রাখবে। মনে রাখবে তোমার হার না মানা অদম্য জেদ। তুমি হেরে যাওনি, তুমি পেয়েছো আসানসোলবাসীর ভালোবাসা। সায়নী আজ তুমি বিধায়ক হতে পারলে না কিন্তু আগামীদিন আমরা তোমায় সাংসদ হিসেবে দেখছি। এগিয়ে চলো।’এই টুইট শেয়ার করে সায়নী লিখেছিলেন- ‘খেলা হবে’। তার উত্তরেই রাজ লেখেন, ‘হার কে জিতনেওয়ালে কো হি বাজিগর ক্যাহেতে হ্যায় সায়নী। অনেক বড় কিছু তোমার জন্য অপেক্ষা করে রয়েছে। সময়কে আসতে দাও।’রাজের এই টুইটের উত্তরে সায়নী আবার লেখেন, ‘বিধায়ক চকো, এবার পরিবর্তন আনো। আমি ততক্ষণে তোমার সঙ্গে তাল মিলিয়ে চলার প্রস্তুতি নিই। জয় বাংলা।’ সূত্র: সংবাদ প্রতিদিন

About nishat nishat

Check Also

মমতাকে অভিনন্দন জানিয়ে যা বললেন তাবিথ আউয়াল

পশ্চিমবঙ্গের বিধানসভা নির্বাচনে জয়ী হওয়ায় তৃণমূল কংগ্রেস এবং মমতা বন্দ্যোপাধ্যায়কে অভিনন্দন জানিয়েছেন বিএনপির আন্তর্জাতিক উইংয়ের …