Breaking News

বিএনপি নেত্রী নিপুণ রায় আ’টক

রাজধানীর রায়েবাজার এলাকা থেকে বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য নিপুণ রায়কে আ’টক করেছে পুলিশ। রোববার (২৮ মার্চ) বিকেল সাড়ে তিনটার দিকে

নিপুণকে আ’টক করা হয় বলে জানান তার শ্বশুর ও বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়।তিনি গণমাধ্যমকে বলেন, রায়েরবাজারের বাসা থেকে নিপুণ রায়কে আ’টক করে নিয়ে গেছে পুলিশ।

জানা গেছে, হেফাজতের ডাকা হরতালে স’হিং’সতা সৃষ্টির প্র’রোচণা দেওয়ার অ’ভিযোগে বিএনপির কেন্দ্রীয় কমিটির সদস্য ও দক্ষিণ কেরানীগঞ্জ বিএনপির সভাপতি

নিপুণ রায়কে আ’টক করেছে র;্যাব। সম্প্রতি একটি অডিও ক্লিপে নিপুণ বিএনপি নেতাদের যানবাহনে আগুন ধরানোর নির্দেশ দিচ্ছেন এমনটা শোনা যায়।

আরও সংবাদ= হ’রতাল চলাকালে রাস্তায় বসে পড়ছেন ছাত্ররা!

সারা দেশে হেফাজত ইসলামের ডাকে সকাল-সন্ধ্যা হ’রতাল চলছে। হ’রতাল চললেও রাজধানীতে যান চলাচল স্বাভাবিক রয়েছে। সকাল ৬টা থেকে যান চলাচল কিছুটা কম থাকলেও বেলা বাড়ার সঙ্গে সঙ্গে সড়কে যান চলাচল বাড়তে থাকে।

কয়েকটি স্থানে বি’ক্ষিপ্ত মিছিল করেছে হেফাজতে ইসলাম। অপ্রীতিকর পরিস্থিতি এড়াতে সারা দেশেই পুলিশের সতর্ক অবস্থান লক্ষ্য করা গেছে। এদিকে, হ’রতালের সমর্থনেবিভিন্ন স্থানে হেফাজত ইসলাম তাণ্ডব চালিয়েছে। সরকারি-বেসরকারি প্রতিষ্ঠান ও ব্যাংকসহ বিভিন্ন স্থানে ব্যাপক ভাঙচুর এবং অগ্নিসংযোগ করা হয়েছে।হেফাজত ইসলামের ডাকা হরতাল চলাকালে বেশ কয়েকটি ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে। একটি ছবিতে দেখা গেছে, তরোয়াল হাতে ঘোড়ার ওপরে ওঠে মিছিলের সামনে থেকে এগিয়ে যাচ্ছেন এক মাদরাসাছাত্র। ভাইরাল হওয়া আরেকটি ছবিতে দেখা গেছে, পাঞ্জাবি আর টুপি পরা কয়েকজন ব্যক্তি রাস্তার পাশে বসে থাকা পুলিশ সদস্যদের মধ্যে কলা বিতরণ করতে। এই ছবি শেয়ার দিয়ে অনেকেই বলছেন, এভাবে হ’রতাল পালন করা শন্তিপূর্ণ।

About staff reporter

Check Also

আল জাজিরার রিপোর্ট বাংলায়- মোদিবিরোধী বিক্ষোভের পরে বাংলাদেশ ইসলামপন্থী দলটির বিরুদ্ধে

হেফাজতে ইসলামের প্রভাবশালী নেতা গত মাসে ভারতীয় নেতার সাক্ষাতকারের বিরুদ্ধে মারাত্মক বিক্ষোভের জন্য গ্রেপ্তার হওয়া …