Breaking News

বাড়িতে ঢুকে ৩৪ অন্তর্বাস চুরি! ৫মাস পর আটক

এক ব্যক্তির বাড়িতে ঢুকে ৩৪টি জাঙ্গিয়া চুরি করেছেন একজন নারী ও পুরুষ। এমন অদ্ভুত ঘটনা ঘটেছে। এ ঘটনায় ওই দুজনকে গ্রেপ্তার করা হয়েছে।

নাগোয়ার বাসিন্দা মরিইয়া ওয়ার্ডের বাসায় ঢুকে এই জাঙ্গিয়া চুরি করেন ওই দুজন। গত সপ্তাহে এ ঘটনায় ২৫ বছর বয়সী কোকি মরিকে গ্রেপ্তার করা হয়েছে। এই চুরিতে তাকে সঙ্গ দেয় ২০ বছর বয়সের কোঠায় থাকা এক নারী। তাকেও গ্রেপ্তার করা হয়েছে বলে জানিয়েছে স্থানীয় গণমাধ্যম।

পুলিশ তদন্তে নেমে দেখে, ওয়ার্ডের বাড়ি থেকে ১৭০টি বস্তু চুরি গেছে। এর মধ্যে জাঙ্গিয়াও রয়েছে। ওয়ার্ড ওই বাড়িতে একাই থাকতেন। গত বছরের নভেম্ব্রে এই চুরির ঘটনা ঘটে। কিন্তু পরবর্তী কয়েক মাস ধরে তদন্ত চালায় পুলিশ। তাই এতদিন পর্যন্ত ওই দুজনকে গ্রেপ্তার করা হয়নি।

গ্রেপ্তারের পর নিজেদের অপরাধ স্বীকার করেছে এই দুজন। মরি বলেন, এতে কোনও সন্দেহ নেই যে আমি ওই বাড়িতে ঢুকি এবং জাঙ্গিয়া এবং অন্যান্য আইটেম চুরি করি। এটা স্পষ্ট নয় যে, ওয়ার্ড যে বাসায় এতগুলো জাঙ্গিয়া রেখেছিলেন তা কিভাবে জানলো ওই দুজন চোর।

নাকি তারা চুরি করতে গিয়ে সেগুলো নিয়ে এসেছে। আর ওয়ার্ড কেন এতগুলো জাঙ্গিয়া বাসায় রেখেছে তাও জানা যায়নি।

পুলিশ জানিয়েছে, চুরি হওয়া ওই জাঙ্গিয়ার দাম সাড়ে ৪ হাজার ইয়েন বা সাড়ে তিন হাজার টাকা। এখন সেগুলোকে মামলা আলামত হিসেবে রেখে দিয়েছে পুলিশ।

About Tahsin Rahman

Check Also

সহযোগিতা লাগলে বলবা, আমরা আছি এমন যারা বলেন তাদের প্রতি নুরের কিছু কথা

নুর এগিয়ে যাও ভাই, দেশের এ দুঃসময়ে তোমারা যা করতেছো দেশের মানুষ তোমাদের মূল্যায়ন করবে, …