Breaking News

বাসায় ফেরা হলো না নারী প্রকৌশলটে জান্নাতের

গাজীপুরে অফিস থেকে বাসায় ফেরার পথে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে মোটরসাইকেল আরোহী গাজীপুর সিটি কর্পোরেশনের প্রকৌশলী এক নারী নি’হত হয়েছেন।

এ ঘটনায় মোটরসাইকেল চালক আ’হত হয়েছেন। শনিবার রাতে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের বাসন থানাধীন ভোগড়া চৌধুরীবাড়ি এলাকায় এ দু’র্ঘটনা ঘটে। নি’হতের নাম মার্জিয়া আক্তার জান্নাত ওরফে আনিকা তাবাসসুম (২৪)।

তিনি গাজীপুর মহানগরের সদর থানাধীন পশ্চিম জয়দেবপুর এলাকার হাজী মাসুদ আলমের মেয়ে এবং গাজীপুর সিটি কর্পোরেশনের (গাসিক) ৬নং জোনের (বাসন) উপসহকারী প্রকৌশলী।

জিএমপির বাসন থানার এসআই আল আমিন জানান, শনিবার সন্ধ্যার পর (রাত সোয়া ৭টার দিকে) চান্দনা চৌরাস্তা এলাকার অফিস থেকে বন্ধুর সঙ্গে মোটর সাইকেলে বাসায় ফিরছিলেন আনিকা।

পথে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের বাসন থানাধীন ভোগড়া চৌধুরীবাড়ি এলাকায় পৌঁছলে ঢাকাগামী একটি ট্রাক ওই মোটরসাইকেলটি ধাক্কা দেয়।এ সময় মোটরসাইকেল থেকে সড়কে ছিটকে

পড়ে ওই ট্রাকের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই নি’হত হন আনিকা। এ ঘটনায় নিহতের সঙ্গী মোটরসাইকেল চালক আব্দুল্লাহ আল ইমরান আ’হত হন। আ’হত ইমরান গাজীপুর মহানগরের দক্ষিণ সালনা এলাকার মৃ’ত গোলাম সারোয়ারের ছেলে।

স্থানীয়রা আ’হতকে হাসপাতালে ভর্তি করেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে নিহতের লা’শ উ’দ্ধার করে। দু’র্ঘটনার পর ট্রাকটি পালিয়ে যায়। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন রয়েছে।

About jannatul ferdous

Check Also

আল জাজিরার রিপোর্ট বাংলায়- মোদিবিরোধী বিক্ষোভের পরে বাংলাদেশ ইসলামপন্থী দলটির বিরুদ্ধে

হেফাজতে ইসলামের প্রভাবশালী নেতা গত মাসে ভারতীয় নেতার সাক্ষাতকারের বিরুদ্ধে মারাত্মক বিক্ষোভের জন্য গ্রেপ্তার হওয়া …