Breaking News

বাচুরকে দেখার পর বাছুরকে যে জন্ম দিয়েছে তাকে দেখার …..- ভিডিও সহ

বিধি তুমি বলে দাও নাসিরের বউ কার? দুটি ছেলে একটি মেয়ের দাবিদার। নাসিরের শাশুড়িকে দেখার ইচ্ছা ছিল কারন বাচুরকে দেখার পর বাছুরের যে জন্ম দিয়েছে তাকে দেখার ইচ্ছা ছিল দেখে নিলাম।

এই মহিলা মানে নাসিরের শাশুড়ি বাংলা সিনেমার রিনা খানের মত চরিত্র ফুটে তুলেছেন যে কিনা অভিনয়ের মাধ্যমে কিছু অমানুষের চরিত্র তুলে ধরত রিনা খান আর নাসিরের শাশুড়ি বাস্তুবে তা করে দেখিয়েছেন নাসিরের বেলায়।

নাসির একটা না একশটা বিয়ে করলে কিছু যায় আসেনা কথা বলছি কারন নাসির দেশের বেতন ভুক্ত একজন কর্মচারী। জনগণের টাকায় নাসির আজ পাবলিক ফিগার হয়েছে এইজন্য কথা বলার অধিকার আছে তাই বলছি।

মেয়ের মায়ের চরিত্র ভাল হলে মেয়ের চরিত্র ভাল হবে এইটাই। রিনা খান অভিনয় করে যা দেখিয়ে গেছেন আজ নাসিরের শাশুড়ি । গতকাল দেখেছেন ছোট বাচ্ছা তার বাপকে বলছে আব্বু তুমি নানু থেকে সতর্ক থাকিও।

ফুটফুটে সে মেয়েটার দিকে তাকালোনা তারা এই মেয়েটার ভবিষ্যৎ কি। এর জন্য দায়ি কে ? অর্থ? শাশুড়ি? সেলিব্রেটি? এত কিছু হয়ে যাবার পরও কেন নাসির বা তার হবু স্ত্রী কেন মুখ খুলছেন না। এই সব কথা বলেছেন টিপু চৌধুরী তার ভিডিওতে। নিচে ভিডিও লিংক দেয়া আছে

গত ১৪ ফেব্রুয়ারি নাসির ও তামিমা তাম্মি বিয়ে করছেন এমন খবর জানানর পর জানা যায় নাসিরের স্ত্রীর অন্য একটি সংসার আছে সেই সংসারে একটি মেয়ে আছে । স্বামী রাকিব জানান তামিমা তাকে ডিভোর্স না দিয়ে নাসিরকে বিয়ে করেছেন। এর পর নাসিরের একটা অডিও ক্লিপ ভাইরাল হয় রাকিবের সাথে কথা বলছেন নাসির। এর পর থেকে একের পর এক বাহির হয়ে আসছে নাসির ও তামিমার কীর্তির রেকর্ড। vটিপু চৌধুরীর ফুল ভিডিও দেখতে ক্লিক করুন

About Tahsin Rahman

Check Also

এবার আইনের আশ্রয় নিচ্ছেন তামিমার দ্বিতীয় স্বামী অলক!

নাসির মানে ব্যাড বয় খ্যাত নাসির ও তামিমার বিবাহ নিয়ে সোশ্যাল মিডিয়া তথা সকল মিডিয়া …