Breaking News

বাংলাদেশে কেন আসছেন মোদি, জানালেন ফখরুল

ভারতের সঙ্গে সম্পর্ক আরও উন্নত করতে হলে বাংলাদেশের সঙ্গে অমীমাংসিত সমস্যার সমাধান ও সীমান্তে হত্যা বন্ধ করতে হবে বলে মন্তব্য করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

দেশের জনগণের মৌলিক অধিকার আদায়ে ভারতের প্রধানমন্ত্রীর বাংলাদেশে সফরে, সরকার কার্যকর পদক্ষেপ নেবে বলে জনগণ প্রত্যাশা করে বলেও জানান ফখরুল।

মঙ্গলবার (২৩ মার্চ) দুপুরে রাজধানীর হলি ফ্যামিলি হাসপাতালে অসুস্থ বিএনপি যুগ্ম মহাসচিব হাবিবুন নবী খান সোহেলকে দেখতে এসে সাংবাদিকদের এ কথা বলেন তিনি।

তিনি বলেন, ভারতের প্রধানমন্ত্রী বাংলাদেশে স্বাধীনতার সুবর্ণজয়ন্তী পালন করতে আসছেন নাকি পশ্চিম বাংলার নির্বাচনী প্রচারণা চালাতে আসছেন? ভারত-বাংলাদেশের পত্রিকা থেকে সে ধরণের ইঙ্গিতই আমরা পাচ্ছি। মোদি এ দেশে এসে সেসব মন্দিরগুলোই ভ্রমণে যাচ্ছেন যেখানে গেলে পশ্চিম বঙ্গের ভোটও মিলবে।

আরও সংবাদ= ‘বলেন ভাই আমার দোষটা কোথায়’ প্রশ্ন হিরো আলমের

হিরো আলম এই কথা বলে উল্লেখ করেন, ‘চলচ্চিত্রশিল্পের কেউ আমাকে পছন্দ করে না। আমার দোষটা কোথায়?’ তিনি বলেন, ‘প্রযোজক হিসেবে আমার প্রথম ছবি ছিল সাহসী হিরো আলম।

দ্বিতীয় ছবি হিসেবে নির্মাণ করেছি টোকাই। আমার তৃতীয় ছবি হবে কালো জামাই। ভাবছি আমি ১২টি ছবিতে বিনিয়োগ করব।’ ছবির নাম ‘কালো জামাই’ কেন জানতে চাওয়া হলে তিনি বলেন, আমার শারীরিক গঠন, গায়ের রঙ, আমার উচ্চতা অর্থাৎ আমার সামগ্রিক অবয়বের সঙ্গে মিল রেখে গল্প তৈরি করা হচ্ছে।’ হিরো আলম প্রযোজিত ও অভিনীত ‘টোকাই’ ছবিটি পরিচালক মুকুল নেত্রবাদীর লেখা চিত্রনাট্যে পরিচালনা করেছেন বাবুল রেজা।

ছবিটিতে হিরো আলম ছাড়াও অভিনয় করেছেন কাজী হায়াৎ, মেহেদী, রেহেনা জলি, ড্যানি রাজ, দুলারী, রিনা খানের মতো শিল্পীরা। তিনি বলেন, ‘আমি শুটিং চলাকালে কোনো আওয়াজ দেই না। কাজ শেষ করে এসে বলি।’ এর কারণ উল্লেখ করে হিরো আলম বলেন, ‘আমি কিছু করতে গেলেই মানুষ আমার পিছে লাগে। অনেকেই আমার সব কাজে বাধা দিয়ে পণ্ড করে দিতে চায়। সেই সুযোগ না দিতেই এবার লুকিয়ে শুটিং করেছি।

About staff reporter

Check Also

রিমান্ড শেষ রফিকুল ইসলামের

আজ দুপুরে দুই দিনের রিমান্ড শেষে রফিকুল ইসলাম মাদানীকে ফের গাজীপুরের কাশিমপুর কেন্দ্রীয় কারাগার-২ এ …