Breaking News

‘বলেন ভাই আমার দোষটা কোথায়’ প্রশ্ন হিরো আলমের

হিরো আলম এই কথা বলে উল্লেখ করেন, ‘চলচ্চিত্রশিল্পের কেউ আমাকে পছন্দ করে না। আমার দোষটা কোথায়?’ তিনি বলেন, ‘প্রযোজক হিসেবে আমার প্রথম ছবি ছিল সাহসী হিরো আলম।

দ্বিতীয় ছবি হিসেবে নির্মাণ করেছি টোকাই। আমার তৃতীয় ছবি হবে কালো জামাই। ভাবছি আমি ১২টি ছবিতে বিনিয়োগ করব।’ ছবির নাম ‘কালো জামাই’ কেন জানতে চাওয়া হলে তিনি বলেন,

আমার শারীরিক গঠন, গায়ের রঙ, আমার উচ্চতা অর্থাৎ আমার সামগ্রিক অবয়বের সঙ্গে মিল রেখে গল্প তৈরি করা হচ্ছে।’ হিরো আলম প্রযোজিত ও অভিনীত ‘টোকাই’ ছবিটি পরিচালক মুকুল নেত্রবাদীর লেখা চিত্রনাট্যে পরিচালনা করেছেন বাবুল রেজা।

ছবিটিতে হিরো আলম ছাড়াও অভিনয় করেছেন কাজী হায়াৎ, মেহেদী, রেহেনা জলি, ড্যানি রাজ, দুলারী, রিনা খানের মতো শিল্পীরা। তিনি বলেন, ‘আমি শুটিং চলাকালে কোনো আওয়াজ দেই না।

কাজ শেষ করে এসে বলি।’ এর কারণ উল্লেখ করে হিরো আলম বলেন, ‘আমি কিছু করতে গেলেই মানুষ আমার পিছে লাগে। অনেকেই আমার সব কাজে বাধা দিয়ে পণ্ড করে দিতে চায়। সেই সুযোগ না দিতেই এবার লুকিয়ে শুটিং করেছি।

কারণ, আমার সঙ্গে এমনও হয়েছে, আমি যাঁদের নিয়ে কাজ করার ঘোষণা দিই, তাদের ফোনে কাজ করতে নিষেধ করা হয়। আমার সঙ্গে কাজ করলে নাকি তাদের কাজ ও মানসম্মান কমে যাবে। মিডিয়ায় আমার শত্রুর অভাব নেই। সে কারণে কাউকেই কিছু না জানিয়ে শুটিং শেষ করলাম।’ তিনি বলেন, ‘জানুয়ারি মাস থেকে টোকাই ছবির শুটিং শুরু করেছি।’ মাত্র ১৭ দিনে ছবিটির কাজ শেষ করেছেন তিনি এবং আগামী ঈদে ছবিটি মুক্তি দিতে চান, সেটা একটি সিনেমা হলে হলেও। হিরো আলম অভিনীত প্রথম সিনেমা ‘মার ছক্কা’। ২০২০ মুক্তি পায় হিরো আলমের দ্বিতীয় সিনেমা সাহসী ‘হিরো আলম’। সিনেমাটি পরিচালনা করেছেন এআর মুকুল নেত্রবাদী।

এদিকে এ সময় নাসির তামিমার বিয়ে নিয়েও কথা বলেন হিরো আলম! হিরো আলম বলেন, অযথা কেন তামিমা তাম্মির ব্যাপারে আমাকে ম্যানশন করা হয়! এ নিয়ে আমি আছি মহা বিপদে! বলেন ভাই আমার দোষটা কোথায়’ ? সব সময় শুধু তাদের বিয়ে নিয়ে আমাকে প্রশ্ন করা হয়!

About staff reporter

Check Also

ছেলেকে ভাই ডাকার কারণ জানালেন শ্রাবন্তী

২০০৩ সালে নির্মাতা রাজিব বিশ্বাসের সঙ্গে বিয়ের পিঁড়িতে বসেন শ্রাবন্তী। স্বামী রাজিব বিশ্বাসের সঙ্গে পরে …