Breaking News

বঙ্গবন্ধুর জন্য দোয়া করায় চাকরি গেল খতিবের

ইসলামিক ফাউন্ডেশনের নির্দেশে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকীতে মসজিদে দোয়া করার অপরাধে খতিবকে চাকরি থেকে বাদ দিয়েছেন

এক স্থানীয় নেতা বলে অভিযোগ পাওয়া গেছে। ঘটনাটি ঘটেছে বগুড়ার আদমদীঘি উপজেলা সদরের তালশন পূর্বপাড়া জামে মসজিদে।

এ ঘটনায় ওই মসজিদের ধর্মপ্রাণ মুসল্লিরা মসজিদের সেক্রেটারি আব্দুস ছাত্তার নামের ওই বিএনপি নেতার বিরুদ্ধে ক্ষোভে ফুঁসে উঠেছেন।

জানা গেছে, সারাদেশের মত আদমদীঘি উপজেলা ইসলামিক ফাউন্ডেশন সব মসজিদের ইমাম-খতিবদের জুমা’র নামাজের পর স্বাধীনতার স্থপতি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে বিশেষ দোয়া করার নির্দেশ দেয়।

এই নির্দেশের প্রেক্ষিতে উপজেলা সদরের তালশন পূর্বপাড়া জামে মসজিদের খতিব বয়ানের এ সংক্রান্ত ঘোষণা দিয়ে নামাজ আদায় শেষে দোয়া পরিচালনা করেন।

এরপর সব মুসল্লিরা চলে যাবার পর ওই মসজিদ পরিচালনা কমিটির সাধারণ সম্পাদক বিএনপি নেতা আব্দুস ছাত্তার খতিব মাওলানা সাদ্দাম হোসেনকে আগামীতে নামাজ পড়াতে না আসার নির্দেশ দেয়। কারণ জানতে চাইলে তিনি কোন কথা না বলে চলে যান।

এবিষয়ে যোগাযোগ করা হলে খতিব মাওলানা সাদ্দাম হোসেন ঘটনার সত্যতা স্বীকার করেন। তবে ছাত্তার অভিযোগ সত্য নয় দাবি করে বলেন, সে নিয়োগপ্রাপ্ত খতিব নয়। ট্রায়ালে আছে। তাকে নিয়োগ দেওয়ার জন্য শিক্ষা সনদ চাওয়ায় সে ক্ষিপ্ত হয়ে চড়া কথা বলেন।

About staff reporter

Check Also

আল জাজিরার রিপোর্ট বাংলায়- মোদিবিরোধী বিক্ষোভের পরে বাংলাদেশ ইসলামপন্থী দলটির বিরুদ্ধে

হেফাজতে ইসলামের প্রভাবশালী নেতা গত মাসে ভারতীয় নেতার সাক্ষাতকারের বিরুদ্ধে মারাত্মক বিক্ষোভের জন্য গ্রেপ্তার হওয়া …