Breaking News

বগুড়ায় হোটেলে অসামাজিক কার্যকলাপ, ৯ জনকে ২০০ টাকা করে জরিমানা

বগুড়ায় চারমাথা এলাকায় বিভিন্ন আ’বাসিক হোটেল অ’ভিযান চালিয়েছে অ’সামাজিক কার্যকলাপের অ’পরাধে সাত নারীসহ ৯জনকে জ’রিমানা করেন ভ্রাম্যমাণ আদালত।

বুধবার (১৭ মার্চ) বিকেল থেকে সন্ধা পর্যন্ত এ অ’ভিযান পরিচালনা করেন সহকারী কমিশনার (ভূমি) ও ভারপ্রাপ্ত ইউএনও বীর আমির হামজা।

ভারপ্রাপ্ত ইউএনও বীর আমির হামজা জানান, অ’সামাজিক কার্যকলাপের সংবাদ পেয়ে চারমাথা আ’বাসিক হোটেলটিতে অ’ভিযান চালানো হয়।

সেখানে থাকা ৭ জন নারী এবং দুই যুবককে আইনের ২৯০ ধারায় প্রত্যেকের ২শ’ টাকা করে জ’রিমানা করা হয়। এছাড়া হোটেলের মালিক ও কর্মচারীরা পা’লিয়ে যাওয়ায় তালা ঝুলিয়ে কার্যক্রম বন্ধ করে দেয়া হয়েছে।

এছাড়াও চারমাথা এলাকায় বিভিন্ন আ’বাসিক হোটেলে গেলে তারা হোটেলে তালা ঝু’লিয়ে চলে যায়। অ’ভিযানে আইন শৃংখলা র’ক্ষাকারী বাহিনীর সদস্যরা উপস্থিত ছিলেন।

আরও সংবাদ= উল্টে যাওয়া বিমান দেখতে ভিড়, দর্শনার্থীদের জন্য বসেছে দোকান

ষাটোর্ধ্ব নাসের আলি তানোরের লালপুর এসেছেন নাটোর থেকে। ৭০ কিলোমিটার দূর থেকে আসার উদ্দেশ্য আলুক্ষেতে আছড়ে পড়া বিমানটি নিজ চোখে দেখা।এদিকে ৪০ কিলোমিটার দূর থেকে এসেছেন আবু বকর। গতকাল তার ছেলে সায়েম ক্ষ’তিগ্রস্ত বিমানটি টিভিতে দেখেছিল। তারপর থেকেই আবদার। ছেলের সেই বায়না পূরণে আবু বকর চাঁপাইনবাবগঞ্জ থেকে এসেছেন তানোরের আলুর মাঠে। দূ’রদূরান্তের এমন দর্শনার্থীর পাশাপাশি আশেপাশের ইউনিয়নের কৌতুহলী মানুষের পদচারণায় মুখর লালপুর ও ঘটনাস্থল আলুর মাঠ। সেখানে নানা ধরণের পসরা নিয়ে বসেছে ভাসমান দোকানীরা। সামনে থেকে বিমান দেখার আনন্দ যেন উৎসবের মত পালন করছেন তারা।
বিমানটি ঘিরে রাখা হয়েছে ফিতা দিয়ে। তার বাইরে থেকেই কৌ’তূহলী মানুষ ঘিরে ধরে দেখছেন।

About staff reporter

Check Also

আল জাজিরার রিপোর্ট বাংলায়- মোদিবিরোধী বিক্ষোভের পরে বাংলাদেশ ইসলামপন্থী দলটির বিরুদ্ধে

হেফাজতে ইসলামের প্রভাবশালী নেতা গত মাসে ভারতীয় নেতার সাক্ষাতকারের বিরুদ্ধে মারাত্মক বিক্ষোভের জন্য গ্রেপ্তার হওয়া …