Breaking News

প্রবাসী যুবকের সাথে ক্লোজ আপ তারকা পুতুলের সংসার টিকলনা

ভেঙে গেল ক্লোজআপ ওয়ান তারকা সংগীতশিল্পী সাজিয়া সুলতানা পুতুলের সংসার। কানাডা প্রবাসী ইসলাম নুরুলের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছিলেন ২০১৯ সালের ২০ মার্চ।

আনুষ্ঠানিক বিচ্ছেদের প্রায় দুই বছর পর রোববার (১৪ মার্চ) এ খবর জানান পুতুল। কিন্তু কী থেকে কি হয়েছে- তার সংসারে ভাঙন ধরেছে।

গত কয়েক দিন ধরে এমন কথাই শোনা যাচ্ছে মিডিয়ার পাড়ার অলিতে-গলিতে। সূত্রে জানা যায়, দুজনের মধ্যে বনিবনা না হওয়াতেই এমন সিদ্ধান্ত নিয়েছেন তারা।

গণমাধ্যমের সামনে প্রকাশ্যে বিচ্ছেদের কথা স্বীকার করতে চাননি এ ক্লোজআপ তারকা। তার ভাষায়, ‘ব্যক্তিগত বিষয়ে আমি কোনো কথা বলতে চাই না।

আমার ব্যক্তিগত বিষয় নিয়ে গণমাধ্যমে আমি কোনো স্টেটমেন্ট দিতে চাই না। আর যেহেতু আমি এই বিষয়ে সরাসরি কিছু বলছি না, সেহেতু আমি চাই না যে এটা নিয়ে নিউজ হোক।’

তবে গত রোববার (১৪ মার্চ) মধ্যরাতে নিজের ভেরিফায়েড ফেসবুকে পেজে একটি স্ট্যাটাস দিয়েছেন তিনি। লিখেছেন বৈবাহিক জীবনে বিভিন্ন কথা। পুতুল বলেন, দুই বছর আগে বিয়ে করেছিলাম। ঢুকেছিলাম যুগল জীবনযাপনে। বিবাহিত জীবনের খুব অল্প দিনের মাথায় বুঝেছিলাম পথটা কঠিন থেকে কঠিনতর হচ্ছে। এই পথ ঠিক আমার কল্পনার সেই পথ ছিল না, যে পথে আনন্দে হেঁটে যাওয়া যায়। তারপরই মূলত আলাদা হয়ে যাওয়ার সিদ্ধান্ত নিই।

তিনি আরো জানান, বিচ্ছিন্নতার সিদ্ধান্ত নিয়েছিলাম তখনই। হয়েছিল বিচ্ছেদ। অতঃপর আবার আমার সেই একক জীবনে ফেরা, সুর আর সাহিত্যের সাথে নির্বিঘ্ন একক সংসার। বিয়েটা ঘটা করে হবার বিষয়, বিচ্ছেদে ঘটা করার কিছু নেই। বিচ্ছেদে বিষাদের সুর বাজে আত্মায়। সেই সুর মন পাড়াতে একলা বাজা-ই ভালো। সকলকে নিয়ে সেই বিচ্ছেদী সুর উদযাপনের কিছু নেই। কিন্তু চূড়ান্ত সত্য এই, সেই বিষাদে কোথাও মুক্তির গন্ধ মিশে থাকে, থাকে মুমূর্ষুতার অবসানে লম্বা করে নিশ্বাস নেয়া। জীবনটা বেঁচে ওঠার সুযোগ পায় আরো একবার। সেই জীবনটাকে বাঁচিয়ে দেয়া জীবনের প্রতিই সুবিচার বলে বিশ্বাস করি।

এতোদিন পর বিচ্ছেদের খবর জানানোর কারণ ব‌্যাখ‌্যা করে পুতুল বলেন, ‘এতোদিন পর এই খবর জানানোর কারণ একটাই, তাহলো- সম্পর্কের ভেতরে থাকলে যৌথ জীবন উদযাপনের দুই বছর হতো। যেহেতু একক জীবনযাপন করছি, তাই বিবাহ বার্ষিকীর কোনো বিশেষত্ব বা মহিমা নেই। বছরের অন্য দিনগুলোর মতোই এটা একটি তারিখ মাত্র।’জনপ্রিয় এই সংগীতশিল্পী গান গাওয়ার পাশাপাশি উপস্থাপনা ও লেখালেখিও করেন। এবারের বইমেলাতে নতুন বই-উপন্যাস নিয়ে আসছেন তিনি।

About staff reporter

Check Also

আল জাজিরার রিপোর্ট বাংলায়- মোদিবিরোধী বিক্ষোভের পরে বাংলাদেশ ইসলামপন্থী দলটির বিরুদ্ধে

হেফাজতে ইসলামের প্রভাবশালী নেতা গত মাসে ভারতীয় নেতার সাক্ষাতকারের বিরুদ্ধে মারাত্মক বিক্ষোভের জন্য গ্রেপ্তার হওয়া …