Breaking News

তুই বিদেশে থাকিস আমার প্রয়োজনে আমি অপুর হাত ধরেছি , ২ সন্তানের জননী প্রবাসীর স্ত্রী

ব্যাড বয় খ্যাত নাসির তামিমার ঘটনা ভাইরাল হবার পর সমাজের লাভ না ক্ষতি হয়েছে ? আমি দৃঢ় চিত্তে বলতে পারি বিন্দু পরিমাণ লাভ হয়নি বরং ক্ষতি হয়েছে। এদের বিষয়টি ভাইরাল হবার পর গত কয়েকদিনে কয়েকজন নারী তার স্বামীকে রেখে ডিভোর্স না দিয়ে চলে গেছে কারন আমাদের আইন খুব দুর্বল এবিষয়ে।

ওমান প্রবাসী লক্ষিপুর জেলার (বর্তমান যাত্রাবাড়ি) আলমগির হোসেন (সুমন) এর স্ত্রী দুই পুত্র সন্তানের জননী বিবি ফাতেমা (ছনিয়া) গত ৫ মার্চ শুক্রবারে, ঢাকা বনশ্রী ৬ নম্বর রোড, ব্লক( j ) এর আলাউদ্দিনের ছেলে অপুর হাত ধরে বাসা থেকে টাকা, গহনা সহ মূল্যবাণ জিনিষ পত্র নিয়ে পা’লিয়ে যায়।

পা’লিয়ে যাবার পর অপু ও ছনিয়া ওমান প্রবাসী সুমনের পরিবারকে ও প্রবাসী সুমনকে উল্টা হু’মকি ধা’মকি দিচ্ছে। ছনিয়া সুমনকে ইমুতে কল করে বলে তুই কি আমার শ’খ মিটাতে পারিছছ বিদেশে বসে বসে ? পারছছ কোনদিন বিদেশে থেকে? অপু আমাকে ৩ দিনে যা দিয়েছে তুই ৭ বছরে তা পারিছনি।

আমি তোকে ডিভোর্স লেটার পাটাইতেছি। তুই বিদেশে টাকার জন্য পড়ে আসিছ আমি কিসের জন্য বিয়ে করেছি? আমার কি একজন পুরুষ দরকার নাই ? আমার প্রয়োজনে আমি অপুর হাত ধরেছি। প্রবাসী সুমন ওমানে বসে কান্না ছাড়া কোন কিছু খুজে পাচ্ছেন না তিনি বলেন আমার ২ ছেলেকে চাই সে চলে গেছে আমার সন্তানদেরকে ও নিয়ে গেছে সাথে।

মা সামসুন নাহার বলেন আমার মে’য়ে সুখে ছিল ওর স্বামী বিদেশ থেকে সময় মোবাইলের মাধ্যমে টাকা পয়সা পাটাতো সে শ্বশুর শাশুড়ির সাথে থাকতো কোনদিন কোন ঝামেলা হয়নি এর পরও সে এমন কাজ করলো কিভাবে ঐ মে’য়ের সাথে আমরা নাই।

সনিয়া পা’লিয়ে যাবার পর সুমনের বাবা যাত্রাবাড়ি থানায় ৬ মার্চ শনিবার একটি জিডি করেন যার নম্বর ৪৩৫। প্রবাসী সুমন বলেন ভাই থানায় জিডি করেছে পুলিশ বলেছে মামলা করতে হলে পুলিশ বলেছে আমাকে লাগবে আমি কিভাবে এই লকডাউনের মধ্যে দেশে যাব। আমাকে সবাই সহযোগিতা করুন আমি টাকা পয়সা সোনা কিছু চাইনা আমি চাই আমার দুই ছেলেকে। আমাকে আমার স্ত্রী ও অপু সব সময় হু’মকি ধা’মকি দিচ্ছে সব আমার মোবাইলে আছে। সুমনের বড় ছেলে সাহবির বয়স ৬ বছর, ছোট ছেলে সাইফ ৩ বছর।

খবর নিয়ে জানা যায় অপু এর আগে আরো ২টি বিয়ে করে তার বি’রুদ্ধে মামলা ও রয়েছে। এলাকায় একজন মা’দকসেবি বলে পরিচিত অপু।

About Tahsin Rahman

Check Also

মন্ত্রী ভুয়া লকডাউন দিছে-মানুষ খাবে কি ?লাইভ টেলিকাস্টে পথ শিশু

করোনা সংক্রমণের ঊর্ধ্বগতি বিবেচনায় চলমান সর্বাত্মক লকডাউন আরও এক সপ্তাহ বাড়ানোর সিদ্ধান্ত নিয়েছে সরকার। এদিকে লকডাউন …