Breaking News

প্রধানমন্ত্রীকে প্রা’ণনাশের হু’মকি, মিনু, দুলুদের বিরুদ্ধে মামলার অনুমতি

বিএনপি নেতা মিজানুর রহমান মিনু, রুহুল কুদ্দুস তালুকদার দুলু, মোসাদ্দেক হোসেন বুলবুল ও শফিকুল হক মিলনের বিরুদ্ধে রাষ্ট্রদ্রোহ মামলার অনুমতি দিয়েছে স্বরাষ্ট্র মন্ত্রণালয়।

আজ মঙ্গলবার সকাল ১১টায় তাদের বিরুদ্ধে মামলা দায়ের হবে বলে জানিয়েছেন রাজশাহী মহানগর আওয়ামী লীগের সভাপতি এএইচএম খায়রুজ্জামান লিটন।

সোমবার রাতে তিনি বিষয়টি নিশ্চিত করে বলেন, স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের কাছে অনুমতি চাওয়া হয়েছিল। অনুমতি পাওয়া গেছে। মঙ্গলবার সকালে রাজশাহীর আদালতে তাদের বিরুদ্ধে মামলা হবে।

রাজশাহীতে বিএনপির বিভাগীয় সমাবেশে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হ’ত্যার হু’মকি দেয়ার ঘ’টনায় বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা ও সাবেক রাজশাহী সিটি মেয়র মিজানুর রহমান মিনু, সাবেক মেয়র ও কেন্দ্রীয় বিএনপি নেতা

মোসাদ্দেক হোসেন বুলবুল, নগর বিএনপির সাধারণ সম্পাদক শফিকুল হক মিলন এবং বিএনপির সাংগঠনিক সম্পাদক ও সাবেক মন্ত্রী রুহুল কুদ্দুস তালুকদার দুলুকে আসামী করে রাষ্ট্রদ্রোহ মামলার অনুমতি চেয়ে জেলা ম্যাজিস্ট্রেটের কাছে আবেদন করা হয়

গত ৯ মার্চ।গত মঙ্গলবার নগর আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক মুসাব্বিরুল ইসলাম এই আবেদন করেন। আবেদনে তিনি উল্লেখ করেন, গত ২ মার্চ রাজশাহীতে বিএনপির বিভাগীয় সমাবেশ হয়। সেখানে বিএনপির ওই নেতারা পূর্ব পরিকল্পিতভাবে সরকারের প্রতি ঘৃণা-বিদ্বেষ সৃষ্টি ও প্রধানমন্ত্রীর প্রা’ণনাশের হু’মকিসহ নির্বাচিত সরকার উৎখাতের জন্য রাষ্ট্র বিরোধী বক্তব্য দেন।

মামলার বাদী মুসাব্বিরুল ইসলাম জানান, আ’সামীরা প্রধানমন্ত্রী ও রাষ্ট্রের বিরুদ্ধে কথা বলেছেন। তারা বারবার পঁচাত্তর সালে বঙ্গবন্ধুকে স্ব-পরিবারে হ’ত্যার কথা স্মরন করিয়ে হুমকি দিয়েছে। প্রধানমন্ত্রীকে প্রা’ণনাশের হু’মকি দিয়েছে। যা রাষ্ট্রদ্রোহের সামিল।

About Tahsin Rahman

Check Also

এটাকি পুলিশি রাষ্ট্র হয়ে গেছে নাকি- বলা যুবকের সাথে হা’তাহাতি, ৩ পুলিশ শা’স্তিমূলক ক্লোজড

সোশ্যাল মিডিয়া জুড়ে ভাইরাল সেই ভিদিওতে দেখা যায় একজন যুবকের সাথে কয়েকজন পুলিশ হা’তাহাতি করতে …