Breaking News

পুলিশের থেকে মৃ’ত্যু ভালো মনে করে সিরাজগঞ্জে শরীরে পে’ট্রোল ঢেলে আ’সামির আ’ত্মহ’ত্যা!

সিরাজগঞ্জ সদর উপজেলার মধ্যযমুনার গটিয়ার চরে পুলিশে হাত থেকে বাঁচতে নিজের শরীরে নিজেই পে’ট্রোল ঢেলে আ’গুন ধ’রিয়ে আ”ত্বহ’ত্যা করেছে

এক মোটরসাইকেল চো’র দলের প্রধান জুয়েল রানা (৩৫)। সে গটিয়া গ্রামের আলমগীর হোসেনের ছেলে। বুধবার (১৭ মার্চ) বিকাল সাড়ে পাঁচটার দিকে এ ঘটনা ঘটে। এ ঘটনায় চারটি চো’রাই মোটর সাইকেল সহ তার বসত ঘর পু’ড়ে গেছে!

সিরাজগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বাহাউদ্দিন ফারুকী ঘটনার সত্যতা স্বী’কার করে বলেন, নি’হত জুয়েল রানার বিরুদ্ধে আটটি চু’রিসহ নয়টি মা’মলা রয়েছে।

তাছাড়া তার নেতৃত্বে মাঝে মাঝেই মোটরসাইকেল চু’রির ঘটনা ঘটছে। মূলত মা’মলার সূত্র ধরেই গতকাল বুধবার দুপুরে সদর থানার উপ পুলিশ পরিদর্শক মেহেদী হাসানের নেতৃত্বে একদল পুলিশ বিশেষ নৌকা যোগে যমুনা নদী পার হয়ে

কাওয়াকোলা ইউনিয়নের গটিয়ারচর গ্রামে জুয়েলের বাড়ীতে অ’ভিযান চালায়। এসময় জুয়েল বাড়ীতে নিজের ঘরেই অবস্থান করছিল। পুলিশের উপস্থিতি টের পেয়ে জুয়েল ঘরের দরজা আ’টকে বসে থাকে।

অনেক ডাকা ডাকির পর সে দরজা না খুলে পুলিশ সদস্যদেরকে তার বাড়ী ছেড়ে চলে যেতে বলে এবং নানা ভাবে হু’মকি-ধা’মকি দেয়। এক পর্যায়ে পুলিশ ওই ইউনিয়নের চেয়ারম্যানকে ঘটনাস্থলে ডেকে পাঠান। চেয়ারম্যান আব্দুল মজিদ মাস্টার ওই ওয়ার্ডের মেম্বর জহুরুল ইসলামকে সাথে নিয়ে ঘটনাস্থলে গিয়ে জুয়েল রানাকে দরজা খোলার জন্য ডা’কাডা’কি করেন। তাতেও তার সাড়া মেলেনি। এক পর্যায়ে ঘরের ভিতর থেকে আ’গুনের শি’খা বের হতে দেখা যায়। এসময় পুলিশ দরজা ভে’ঙে ভিতর থেকে আ’গুনে পো’ড়া জুয়েলের মৃ’তদে’হ উ’দ্ধার করে। এছাড়া ঘরের মধ্যে থাকা চারটি চো’রাই মোটরসাইকেলও পু’ড়ে যায়।

কাওয়াকোলা ইউনিয়নের চেয়ারম্যান আব্দুল মজিদ এবং স্থানীয় ইউপি সদস্য জহুরুল ই্সলাম জানান আমাদের ধারনা পুলিশের হাত থেকে বাঁচতে জুয়েল ঘরের ভিতর থাকা মোটরসাইকেলের পে”ট্রোল নিজের শরীরে ঢেলে তাতে আ’গুন লাগিয়ে আ’ত্মহ’ত্যা করেছে।

সিরাজগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বাহাউদ্দিন ফারুকী আরো জানান, অ’ভিযুক্ত জুয়েল হোসেনের বিরুদ্ধে স’ন্ত্রা’সী কর্মকা’ণ্ড, ছি’নতাই, রা’হাজানি এবং চু’রির অ”ভিযোগে আটটি মা’মলাসহ বেশ কয়েকটি গ্রে’প্তারি প’রোয়ানা রয়েছে। এছাড়া তিনি একটি মা’মলার সা’জা প্রাপ্ত প্রাপ্ত প’লাতক আ’সামি।
কাওয়াকোলা ইউনিয়নের চেয়ারম্যান আব্দুল মজিদ মাস্টার এবং সংশ্লিষ্ট ওয়ার্ড মেম্বার জহুরুল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, আমাদের ধারনা পুলিশের হাত থেকে বাঁচতে জুয়েল ঘরের ভেতর থাকা মোটরসাইকেলের পে’ট্রোল নিজের শরীরে ঢে’লে তাতে আ’গুন লাগিয়ে আ’ত্ম’হ’ত্যা করেছে।

About staff reporter

Check Also

আল জাজিরার রিপোর্ট বাংলায়- মোদিবিরোধী বিক্ষোভের পরে বাংলাদেশ ইসলামপন্থী দলটির বিরুদ্ধে

হেফাজতে ইসলামের প্রভাবশালী নেতা গত মাসে ভারতীয় নেতার সাক্ষাতকারের বিরুদ্ধে মারাত্মক বিক্ষোভের জন্য গ্রেপ্তার হওয়া …