Breaking News

রোজা রাখায় দুই বডিগার্ডকে পে’টানো মালিক জামিন পেলেন

স্টাফ রিপোর্টারঃ রোজা রাখায় নিজের দুই দেহরক্ষীকে পি’টিয়েছেন একজন ব্যবসায়ী। এ ঘটনায় তার বি’রুদ্ধে অন্তত পাঁচটি অ’ভিযোগ দায়ের করা হয়েছে।

চুং চি ইয়াং নামের মালেশিয়ান ৪৩ বছর বয়সী ওই ব্যবসায়ী তার দুই দেহরক্ষীকে মে’রেই ক্ষা’ন্ত হননি, তাদের দিকে ব’ন্দুকও তাক করেন। এসব ঘ’টনায় ইয়্যাংয়ের বি’রুদ্ধে ম্যাজিস্ট্রেট আদালতে অ’ভিযোগ দায়ের করা হয়েছে।

তবে ম্যাজিস্ট্রেট মোহামাদ ফারিদ আব্দুল লতিফের কাছে নিজের বি’রুদ্ধে আনা সব অ’ভিযোগ অ’স্বীকার করেছে। ইয়াংয়ের ওই দুই দেহরক্ষী হচ্ছেন আহমাদ শামসুরি জাইলানি (২৭) ও মোহাম্মদ আজমিনিজাম জুলকেপলি (৪৪)। গত ১৩ এপ্রিল ডাং ওয়াঙ্গিতে ওয়ান কেএল কন্ডোমিনিয়ামের এলিভেটর এবং লবিতে এই দু’জনকে মা’রধর করেন ইয়াং।

ইয়াংয়ের বি’রুদ্ধে অ’ভিযোগ প্রমাণিত হলে তার এক বছরের কা’রাদণ্ড বা ২ হাজার মালয়েশিয়ান রি’ঙ্গিত জরিমানা বা উভয় দ’ণ্ডে দ’ণ্ডিত করা হতে পারে। ডেপুটি পাবলিক প্রসিকিউটর নর আশিকিন মোখতার বলেছেন, একজন চাকরিদাতা হিসেবে ইয়াংয়ের উচিত ছিল তার কর্মীদের সুরক্ষা দেয়া। তিনি সেটা না করে তাদের এভাবে আ’ঘাত করেছে। এটা ধর্ম ও সমাজের স্প’র্শকাতর একটি ইস্যু। এটা গুরুতর অ-পরাধ।

মোখতার আরও বলেন, ভুক্তভোগী দুই ব্যক্তি ইয়াংয়ের অধীনে ৩ ও ৭ বছর ধরে কাজ করছেন। কিন্তু তিনি তাদের সঙ্গে এমন আ’চরণ করেছেন। পরে অবশ্য ১০ হাজার রি’ঙ্গিতের বিনিময়ে আদালত থেকে জামিন পান ইয়াং। ইয়াংয়ের আইনজীবী বলেন, তার মক্কেলের স্ত্রী, চার সন্তান এবং বাবা-মা রয়েছে। এছাড়া তিনি কোলন ক্যান্সার, নিদ্রাহীনতা এবং উচ্চ রক্তচাপের সমস্যায় ভুগছেন।

About jannatul ferdous

Check Also

চক্রের পকেটে ৫ কোটি টাকা, ভিসি ৫০ লাখ!

রাজশাহী বিশ্ববিদ্যালয়ে নিয়মনীতির তোয়াক্কা না করে বিদায়বেলায় ১৪১ জনকে নিয়োগ দেওয়া উপাচার্যের বিরুদ্ধে একের পর …