Breaking News

আগামী মাসেই আম’রা বিয়ে করছি- এই বিয়ে দেখতে সিনেমা হলে যেতে হবে।

বর্তমানে বাংলাদেশের জনপ্রিয় অ’ভিনেতা বাপ্পি চৌধুরী ও অ’পু বিশ্বা’সকে নিয়ে ফিল্ম ইন্ডাস্ট্রিতে প্রে’মের গু;ঞ্জ;ন চাউর রয়েছে।

বিষয়টি নিয়ে প্রশ্ন করতেই নায়ক বাপ্পি জানান, আগামী মাসেই আম’রা বিয়ে করছি। আর আমাদের এই বি;য়ে দেখতে সিনেমা হলে যেতে হবে।

বাপ্পি বলেন, ‘কেননা সামনের মাসেই আমাদের নতুন ছবি ‘শ্ব;শুরবাড়ি জি;ন্দাবাদ টু’ মু;ক্তি পাবে। এই ছবিতেই দেখা যাবে আমাদের বিয়ে।

এ ব্যাপারে অ’পু বিশ্বা’স জানান, আমাদের বি;য়ে হচ্ছে। শিগ;;গিরই বাপ্পিকে প্র;কা;শ্যে বিয়ে করছি।আনন্দের সঙ্গে জানাচ্ছি, আপনারা বিয়ে দেখতে যাবেন।

আমাদের বিয়েটা দেখতে হলে আসতে হবে সিনেমা হলে।সম্প্রতি রাজধানীর বেইলি রোডের ক্যাপিটাল সিরাজি মা’র্কে’টে আমারা ফ্যাশন হাউজের শো-রুম উদ্বোধন করতে গিয়েছিলেন বাপ্পি-অ’পু।

সেখানে প্রধান অ’তিথি ছিলেন চলচ্চিত্রের এই দুই তারকা। উদ্বোধন অনুষ্ঠানে সাংবাদিকদের নানা প্রশ্নের জবাবে মজা করে বিয়ের গু;ঞ্জ;ন নিয়ে এসব কথা বলেন বাপ্পি-অ’পু। তথ্যসূত্র: বাংলা ম্যাগাজিন বাংলাদেশের একজন জনপ্রিয় মডেল ও অভিনেত্রী মেহজাবিন চৌধুরী। ২০০৯ সালে লাক্স চ্যানেল আই সুপারস্টার থেকে বিজয়ী হয়ে মিডিয়া জগতে আসেন।এরপর থেকে আর তাকে পেছনে ফিরে তা;কাতে হয়নি। সিঙ্গেল এই অভিনেত্রীকে মাঝে মধ্যেই বিয়ের সংবাদে খবরের শিরোনাম হতে দেখা যায়। তবে আর গসিপ নয়, এবার জানিয়ে দিলেন কবে বিয়ে করছেন তিনি।দেশের একটি গণমাধ্যমের সঙ্গে সাক্ষাৎকারে মেহজাবিনকে প্রশ্ন করা হয়,আপনার সহ;কর্মীরা কবে আপনার বিয়ের দাওয়াত পাচ্ছেন?উত্তরে তিনি বলেন, তিন বছর পর।মেহজাবিনকে আবারো প্রশ্ন করা হয়, পাত্র কি পছন্দ করে রেখেছেন?উত্তরে তিনি জানান, উমমম…তিন বছর পর জানা যাবে।প্রসঙ্গত, নি;র্মাতা আদনান আল রাজিবের সঙ্গে প্রে;মে;র গু;ঞ্জ;ন রয়েছে মেহজাবিনের। সোশ্যাল মিডিয়ায় আদনান আল রাজিব আর মেহজাবিনের একটি ছবি ভা;ইরাল হলে তা নিয়ে ব্যাপক শোরগোল হয়। তবে মেহজাবিনের দাবি ছিলো, তাদের মধ্যে কোনো সম্পর্ক নেই। তথ্যসূত্র: আনন্দ বার্তা অনলাইন

About nishat nishat

Check Also

সরকারের উচিত দেশে কারফিউ জারি করা: সুবর্ণা মুস্তাফা

বাংলাদেশে ক্রমেই বেড়ে চলেছে করোনা আক্রান্তের সংখ্যা৷ সর্বোচ্চ ১১২ জনের মৃ’ত্যুও হয়েছে একদিনে, এই ভা’ইরাসে …