Breaking News

নাসির,সাকিবদের হয়ে পোস্ট দিয়ে- ভাইরাল হতে গিয়ে ধরা খেলেন মডেল মিষ্টি জান্নাত

মডেল অভিনেত্রী মিষ্টি জান্নাত তার ভেরিফাই ফেসবুক পেজে একটি পোস্ট করেন যে পোস্টে তার লিখার পক্ষে বিপক্ষে অনেকেই মতামত দিয়ে কমেন্ট করেছেন। একজন কমেন্ট করেন পারবেজ রানা নামের একজন কমেন্ট করেন একটা লিংক সহ অন্যের লেখা চুরি করে নিজের বলে চালিয়ে দেওয়া।

সেই লিংকে গিয়ে দেখা যায় Ashraful Alam Khokan এর করা কয়েক ঘণ্টা আগের পোস্টটি কপি করেন মিষ্টি জান্নাত সেই পোস্টটি হুবহু তুলে ধরলামঃ তার আগে -সাকিব-নাসিরদের ব্যক্তিগত বিষয় নিয়ে নাড়াচাড়া করাতে কি আনন্দ আছে তা খুঁজে পাচ্ছিনা।

পৃথিবীর আর কোনো দেশে এমন আছে কিনা জানিনা, যারা অন্যের ব্যক্তিগত বিষয় নিয়ে আলোচনা করে এতো সময় ব্যায় করে ও মজা পায়।

অন্যের ব্যক্তিগত বিষয় নিয়ে যত সময় ব্যয় করেন এর অর্ধেক সময় নিজেকে নিয়ে চিন্তা করলে আপনি এবং এই জাতি দুই’ই অনেক দূর এগিয়ে যাবে। কেউ খারাপ কিছু করলে ঐটার জন্য কোর্ট কাচারী ও সংশ্লিষ্ট কর্তৃপক্ষ আছে।

বিচার আচার আপনি আমি না করলেও চলবে। মিষ্টি জান্নাত যে লিখেছেন সাকিব ও নাসিরকে নিয়ে সাকিব জাতীয় দলের একজন ক্রিকেটার নাসিরও এরা আমাদের গর্ভের স্থান ক্রিকেটের সাথে যদি সংযুক্ত না থাকতো তাহলে হয়ত কেউ এনিয়ে মাথা ঘামাতনা।

About Tahsin Rahman

Check Also

মন্ত্রী ভুয়া লকডাউন দিছে-মানুষ খাবে কি ?লাইভ টেলিকাস্টে পথ শিশু

করোনা সংক্রমণের ঊর্ধ্বগতি বিবেচনায় চলমান সর্বাত্মক লকডাউন আরও এক সপ্তাহ বাড়ানোর সিদ্ধান্ত নিয়েছে সরকার। এদিকে লকডাউন …