Breaking News

নতুন করে প্রশ্ন তুলেছে তার চরিত্র নিয়ে!এ নিয়েও চলছে নানা সমালোচনা!

ক্রিকেটার নাসির হোসেন ও তামিমার বিয়ে নিয়ে কদিন আগেই দেশজুড়ে তুলকালাম হয়েছিল। তাদের বিয়ের পর এক ব্যক্তি দাবি করেন, ৯ বছরের কন্যা সন্তানের মা তামিমা তাকে ডিভোর্স না দিয়েই নাসিরকে বিয়ে করেছেন। “প্রতিবেদনের নিচে ভিডিও দেওয়া আছে, দেখে নিন”

পরে নাসির-তামিমা সংবাদ সম্মেলন করে নিজেদের অবস্থান ব্যখ্যা করেন। রোববার (২১ মার্চ) আবারও নাসিরের মুখে শোনা গেল পুরনো ইস্যু। মিরপুর শেরে বাংলায় রবিবার নাসির গণমাধ্যমকে বলেন, ‘আমি যা-ই করেছি লিগ্যালি করেছি।

হয়তো সংবাদ সম্মেলন ডেকে আপনাদের বিস্তারিত দেখিয়ে দেব। এটুকুই শুধু বলি- আমরা এতটা গাধা না যে ডিভোর্স না দিয়ে বিয়ে করব। আর কী বলব আমি… দেখুন, আমরা সব কাগজপত্র সেভাবে দেখাইনি! ২-৩ জন ইউটিউবার এসব নিয়ে খবর প্রচার করছে আর মানুষজন এতটাই অশিক্ষিত- একতরফাভাবে এসব শুনে মাতামাতি করছে। ’

এদিকে ব্যাডবয় খ্যাত নাসিরের এমন বক্তব্যে বেজায় ক্ষেপেছে দেশের নেটিজেন’রা! অনেকে আবার নতুন করে প্রশ্ন তুলেছে তার চরিত্র নিয়ে! নাসির তামিমার এই কৃতকর্মের সংবাদ প্রচার করেছে দেশের মূল ধারার সকল গণমাধ্যম৷ কিন্তু ব্যাডবয় খ্যাত নাসির মাত্র ২-৩ জন ইউনিউবারের কথা উল্লেখ করেছেন৷ এ নিয়েও চলছে নানা সমালোচনা!

এদিকে দেশের মানুষদের অশিক্ষিত বলায় চটে গিয়ে অনেকে বলেছে, ব্যাডবয় নাসিরের মত অশিক্ষিত একজন দুশ্চরিত্রের মানুষ কিভাবে দেশের মানুষকে অশিক্ষিত বলে!

ওর কিসের যৌগ্যতা রয়েছে দেশের মানুষকে অশিক্ষিত বলার!
যে ক্রিকেট খেলাকে পুঁজি করে ৮১ প্রকাশিত এবং আরও অনেক অপ্রকাশিত নারীর সাথে অ’নৈতিক সম্পর্কে করতে পারে তার মুখে এসব মানায় না!

নাসির এতটাই দুশ্চরিত্রের ব্যক্তি যে, তার লা’লসার কাছ থেকে ৯ বছরের সন্তানের মা তামিমা রক্ষা পায়নি! অনেকে আবার মনে করছে দেশের মানুষকে এভাবে প্রকাশ্যে অশিক্ষতা বলায় আইনের আশ্রয় নেওয়া প্রয়োজন!

অন্য দিকে জানা গেছে, নাসির-তামিমা এখন ভালো আছেন। তবে তাদের বিয়ে নিয়ে দেশজুড়ে যা হয়েছে, তাতে দুজনেই হতাশ। সামনেই শুরু হচ্ছে ঘরোয়া ক্রিকেটের মৌসুম। নাসির মাঠে ফেরার প্রস্তুতি নিচ্ছেন। ইয়ো ইয়ো টেস্টেও নাকি ভালো ফলাফল করেছেন। ব্যক্তিগত জীবনের এসব বিষয় খেলায় প্রভাব ফেলে কিনা- এমন প্রশ্নের জবাবে নাসির বলেন, ‘এটা ক্রিকেট মাঠ। এখানে খেলতে আসলে আমার মাথায় বাইরের চিন্তা থাকে না। কোনো খেলোয়াড়েরই থাকে না। বাইরে যাই হোক না কেন, ব্যাটিং-বোলিং করার সময় এসব চিন্তা থাকে না। ’

About jannatul ferdous

Check Also

আল জাজিরার রিপোর্ট বাংলায়- মোদিবিরোধী বিক্ষোভের পরে বাংলাদেশ ইসলামপন্থী দলটির বিরুদ্ধে

হেফাজতে ইসলামের প্রভাবশালী নেতা গত মাসে ভারতীয় নেতার সাক্ষাতকারের বিরুদ্ধে মারাত্মক বিক্ষোভের জন্য গ্রেপ্তার হওয়া …