Breaking News

দে’হ ব্যবসা ! কাউন্সিলর রোকসানা আটক

গাজীপুরে বাসায় আটকে রেখে বিউটি পার্লারকর্মী নওমুসলিম এক কি’শোরীকে দিয়ে জো’রপূর্বক দে’হব্যবসা করানোর অভিযোগে গাজীপুর সিটি করপোরেশনের নারী কাউন্সিলর রোকসানা আহমেদ রোজীকে গ্রেফতার করেছে র‍্যাব।

শুক্রবার রাতে তাকে রাজধানীর দক্ষিণ খান এলাকার একটি বাসা থেকে গ্রেফতার করা হয়।র‍্যাব -১’র পোড়াবাড়ী ক্যাম্পের কোম্পানি কমান্ডার লে. কমান্ডার আব্দুল্লাহ আল-মামুন গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন।

র‍্যাব-১’র ঐ কর্মকর্তা জানান, গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার রাতে রাজধানীর উত্তরার দক্ষিণ খান এলাকার একটি বাসায় অভিযান চালায় র‍্যাব-১’র একটি দল। এসময় ঐ বাসা থেকে গাজীপুর সিটি করপোরেশনের সংরক্ষিত আসনের

নারী কাউন্সিলর (১৬, ১৭ ও ১৮ নম্বর ওয়ার্ড) রোকসানা আহমেদ রোজীকে গ্রেফতার করা হয়। বাসায় আটকে রেখে বিউটি পার্লারকর্মী এক কি’শোরীকে দিয়ে জো’রপূর্বক দে’হব্যবসা করানোর অভিযোগে

কাউন্সিলর রোকসানা আহমেদ রোজী ও বাড়ির কেয়ার টেকার নুরুল হকসহ আজ্ঞাত আরো দুই-তিন জনের বিরুদ্ধে গত মঙ্গলবার জিএমপি’র বাসন থানায় মামলা দায়ের করেন ঐ কি’শোরী। বাসন থানা পুলিশ নুরুল হককে গ্রেফতার করলেও ঘটনার পর থেকেই কাউন্সিলর রোজী প’লাতক ছিলেন।

About Tahsin Rahman

Check Also

এবার আইনের আশ্রয় নিচ্ছেন তামিমার দ্বিতীয় স্বামী অলক!

নাসির মানে ব্যাড বয় খ্যাত নাসির ও তামিমার বিবাহ নিয়ে সোশ্যাল মিডিয়া তথা সকল মিডিয়া …