Breaking News

দুই সন্তান রেখে মসজিদের ইমামের সঙ্গে পালিয়ে গেল প্রবাসীর স্ত্রী

গাজীপুরের কালিয়াকৈর উপজেলার ফুলবাড়ী ইউনিয়নের নাবির বহর এলাকায় এক মসজিদের ইমামের সাথে প্রবাসীর গৃহবধূ পা’লিয়েছে বলে জানা গেছে।

পা’লিয়ে যাওয়ার আগে স্বামীকে ডি’ভোর্স দিয়ে যায় সাহিদা বেগম। এমন ঘটনায় এলাকায় আনাচে-কানাচে আলোচনা চলছে। গৃহবধূ সাহিদা বেগম উক্ত এলাকার শামসুল মিয়ার ছেলে সবুর মিয়ার স্ত্রী।

একই ইউনিয়নের শিমুলিয়া গ্রামের চান মিয়ার মেয়ে। সরে জমিনে গিয়ে জানা যায়, মাসখানেক আগে ময়মনসিংহ থেকে আগত মোল্লা মোহাম্মদ আলীকে স্থানীয় একটি মসজিদের ইমাম হিসেবে যু’ক্ত করা হয়।

কিছুদিন যাওয়ার পরই সাহিদা বেগম এর সাথে তার পরিচয় হয়, পরিচয়ের মধ্য থেকে প’রকীয়ার সম্পর্কে জ’ড়িয়ে পড়ে দুজন। বিষয়টি এলাকায় জানাজানি হলে স্থানীয় মসজিদ থেকে

ইমাম মোহাম্মদ আলী চাকরি ছেড়ে উপজেলার বোয়ালী ইউনিয়নের একটি মসজিদে চলে যায়। সেখান থেকে মুঠোফোনের মাধ্যমে সাহিদা বেগম মোল্লা মোহাম্মদ আলীর সাথে পা’লিয়ে গেছে।

এ বিষয়ে ডি’ভোর্স কৃত প্রবাসী স্বামী সবুরের ভাই সুজনের সাথে কথা বললে তিনি জানান, পা’লিয়ে যাওয়ার আগে দুটি সন্তান রেখে গেছে এবং আমার ভাইয়ের বিদেশ থেকে পাঠানো মোটা অংকের টাকা হা’তিয়ে নিয়ে ডি’ভোর্স দিয়েছে। এ বিষয়ে থানায় অ’ভিযোগ দেয়া আছে।

About staff reporter

Check Also

আল জাজিরার রিপোর্ট বাংলায়- মোদিবিরোধী বিক্ষোভের পরে বাংলাদেশ ইসলামপন্থী দলটির বিরুদ্ধে

হেফাজতে ইসলামের প্রভাবশালী নেতা গত মাসে ভারতীয় নেতার সাক্ষাতকারের বিরুদ্ধে মারাত্মক বিক্ষোভের জন্য গ্রেপ্তার হওয়া …