Breaking News

ডিবি প্রধান হাফিজ করোনা আক্রান্ত

প্রাণঘাতী করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) গোয়েন্দা বিভাগের (ডিবি) অতিরিক্ত পুলিশ কমিশনার (প্রধান) এ কে এম হাফিজ আক্তার।

তবে এখন তার শারীরিক অবস্থা ভালো আছে বলে জানা গেছে।বৃহস্পতিবার (২৫ মার্চ) নিজেই করোনা আক্রান্তের সত্যতা সংবাদমাধ্যমকে নিশ্চিত করেন। সুস্থতার জন্য তিনি দেশবাসীর কাছে দোয়া কামনা করেছেন।

রাজারবাগ কেন্দ্রীয় পুলিশ হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. মনোয়ার হোসেন খান বলেন, বুধবার (২৪ মার্চ) ডিবি প্রধান হাফিজ আক্তারের করোনা পরীক্ষার ফলাফল পজিটিভ আসে।

তার শরীরের অক্সিজেন লেভেল স্বাভাবিক রয়েছে।এছাড়া তার শারীরিক কোনো সমস্যা না থাকায় বর্তমানে তিনি বাসায় আইসোলেশনে রয়েছেন।

উল্লেখ্য, গত বছরের ১৬ সেপ্টেম্বর তাকে অতিরিক্ত কমিশনার হিসেবে নিয়োগ দেয়া হয়। এ কে এম হাফিজ আক্তার সর্বশেষ রাজশাহী রেঞ্জের ডিআইজির দায়িত্বপালন করেন।

আরোও পড়ুন:স্বাধীনতার সুবর্ণজয়ন্তীতে সব ভেদাভেদ ভুলে মুক্তিযুদ্ধের চেতনায় দেশ গড়ার শপথ নেয়ার আহ্বান জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বৃহস্পতিবার সন্ধ্যায় জাতির উদ্দেশে ভাষণে তিনি এ আহ্বান জানান।

সংখ্যাতত্ত্বে শতভাগ মানে পূর্ণতা। আর ৫০ সে অর্জনের অন্যতম ধাপ। গুটি গুটি পায়ে সেই কাঙ্খিত ধাপই পূরণ করলো লড়াই-সংগ্রাম আর আত্মত্যাগে অর্জিত বাংলাদেশ।

সুবর্ণজয়ন্তীর এই মাহেন্দ্রক্ষণে জাতির উদ্দ্যেশে ভাষণ দেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বাংলাদেশ রাষ্ট্র সৃষ্টি আর এর পিছনে জাতির পিতাসহ যাদের অবদান, তাদের কৃতজ্ঞতাভরে স্মরণ করেন তিনি।

একসময় বাংলাদেশকে শুনতে হয়েছে কতশত নেতিবাচক ও নিরাশাবাচক ভবিষ্যদ্বাণী। উপস্থাপন করা হয়েছে দারিদ্র্য আর অনুন্নয়নের উদাহরণ হিসেবে। সরকার প্রধান বলেন, সাধারণের শ্রম-ঘাম-মেধায়;

সে দেশই এখন উন্নয়নের আদর্শ মডেল।স্বাধীনতাবিরোধী শক্তি সম্পর্কে সতর্ক করেন শেখ হাসিনা। বলেন, অতন্দ্রপ্রহরী হয়ে দেশবিরোধী সব অপতৎপরতা রুখে দিতে হবে।

স্বাধীনতার সুবর্ণজয়ন্তীতে সব ভেদাভেদ ভুলে মুক্তিযুদ্ধের চেতনায় দেশ গড়ার শপথ নেয়ার আহ্বান জানান প্রধানমন্ত্রী।

About jannatul ferdous

Check Also

এবার তৃতীয় বিয়ের দাবি মাওলানা মামুনুল হকের

হেফাজতে ইসলামের কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব ও ঢাকা মহানগরীর সেক্রেটারি মাওলানা মামুনুল হক তৃতীয় বিয়ের দাবি …