Breaking News

ডা’কাতি করতে গিয়ে মসজিদ কমিটির সভাপতি আ’টক

কুমিল্লার তিতাসে বাসায় ডা’কা’তি করতে গিয়ে মসজিদ কমিটির সভাপতি হাতেনাতে আ’টক হয়েছে। পুলিশের তালিকা অনুসারে আ’টক ব্যক্তি কুমিল্লার আন্তঃজেলা ডা’কা’ত দলের সদস্য।

ডাকাত সদস্য শরীফ আহম্মেদ সরকার এর আগে অ’স্ত্রস’হ কুমিল্লা জেলা পুলিশের গো’য়েন্দা সংস্থা ডিবি পুলিশের হাতে গ্রে’ফ’তার হয়। তার বিরুদ্ধে কুমিল্লার তিতাস থানাসহ বিভিন্ন থানায় এ’কাধিক মা’ম’লা রয়েছে।’

শরীফ আহম্মেদ সরকারের বাড়ি তিতাস উপজেলার কৈয়ারপাড় রায়পুর গ্রামে। সে এলাকায় চি’হ্নিত ডা’কা’ত সদস্য। স্থানীদের ‘ভ’য়ভী’তি দেখিয়ে শরীফ তার রায়পুর গ্রামের জামে মসজিদের সভাপতি হয়েছেন বলে জানান ২নং জগতপুর ইউনিয়নের চেয়ারম্যান মজিবুর রহমান।

তিনি জানান,শরীফ স্থানীয়দের জন্য একজন ভ’য়ঙ্ক’র নাম। সে শুধু তিতাসে নয়, কুমিল্লার আন্তঃজেলা ডা’কা’ত দলের সদস্য। রায়পুর জামে মসজিদের সভাপতি হয়েছেন মসজিদের মুসল্লি ও স্থানীদের ভ’য়ভী’তি দেখিয়ে।

জানা যায়, মঙ্গলবার (১৬ মার্চ) রাতে তিতাসের নারান্দিয়া ইউনিয়ন ফ্রেন্ডস কাবের সভাপতির বাসায় ডা’কা’তি করতে গেলে শরীফকে জনতা হাতেনাতে আ’টক করে। পরে পুলিশে সোপর্দ করে। তার সঙ্গে থাকা ডা’কা’ত দলের ৭-৮ সদস্য পা’লিয়ে যায়।

তিতাস থানার ওসি সৈয়দ মোহাম্মদ আহসানুল ইসলাম বলেন, আ’টক’কৃ’ত ডা’কা’ত শরীফ কুমিল্লার আন্তঃজেলা ডা’কা’ত দলের সদস্য। তার বি’রু’দ্ধে থানায় এ’কাধিক মাম’লা রয়েছে। রাতে ডা’কা’তির ঘটনায় আ’টকের ঘটনায়ও মাম’লা প্রক্রিয়াধীন।শরীফের দেওয়া তথ্যমতে পুলিশ আরও একজনকে আ’টক করেছে বলে জানা গেছে। তবে পুরো টিমকে ধ’রার কৌশল হিসেবে এখনই তার নাম পরিচয় প্রকাশ করা যাচ্ছে না।

About staff reporter

Check Also

এবার তৃতীয় বিয়ের দাবি মাওলানা মামুনুল হকের

হেফাজতে ইসলামের কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব ও ঢাকা মহানগরীর সেক্রেটারি মাওলানা মামুনুল হক তৃতীয় বিয়ের দাবি …