Breaking News

ট্রেনের ভাড়াটুকু যার পক্ষে ছিল কষ্টকর।! আজ তার ছবি বিমানের গায়ে কেন?

এক সময় মুম্বাই আসার জন্য ট্রেনের ভাড়াটুকু জোগার করাটাও ছিল তার পক্ষে কষ্টকর। আর আজ তার ছবি বিমানের গায়ে। পর্দার খলনায়ক বাস্তবে সারা দেশের কাছে নায়ক।

এর আগে মানবসেবার জন্য ‘স্পেশ্যাল হিউম্যানিটেরিয়ান অ্যাকশন অ্যাওয়ার্ড’ পেয়েছেন ভারতের অভিনেতা সোনু সুদ।সম্প্রতি এক বিমানসংস্থা তাকে সম্মান জানাল। সোনুর ছবি বিমানের গায়ে।

তাতে লেখা, ‘রক্ষাকর্তা সোনু সুদকে কুর্নিশ’। খবর এনডিটিভি ও আনন্দবাজার পত্রিকা।অভিনেতাকে ‘মসিহা’ নাম দিয়েছেন দেশবাসী। লকডাউনের সময়ে দেশের নানা প্রান্তে

আটকে থাকা পরিযায়ী শ্রমিকদের বাড়ি পৌঁছানোর ব্যবস্থা করে দিয়েছিলেন। স্বাস্থ্যকর্মীদের থাকার জন্য নিজের হোটেলের দরজা খুলে দিয়েছিলেন। বিদেশে আটকে থাকা ভারতীয় শিক্ষার্থীদের দেশে ফেরার জন্য বিমানের ব্যবস্থা

করে দিয়েছিলেন। এছাড়াও বহু মানুষের খাবার, পড়াশোনার খরচ, চিকিৎসার খরচ— সবকিছুর দায়িত্বও নিয়েছিলেন সোনু। এসব কিছু ভুলে যায়নি দেশবাসী। এবার বিমানসংস্থাও সোনু সুদকে সম্মান দিতে এগিয়ে এল।

এ ঘটনায় আবেগে আপ্লুত সোনু তার অফিসিয়াল টুইটার পেজে শনিবার এক টুইটবার্তায় বলেন, ‘ভালবাসার জন্য অনেক ধন্যবাদ সবাইকে। মা ও বাবা, তোমাদের কথা অনেক মনে পড়ছে’।টুইটবার্তায় তিনি ফিরে যান অতীতের স্মৃতি রোমন্থনে।

টুইটবার্তায় সোনু স্মরণ করেন বহু বছর আগের দিনগুলির কথা। যখন পাঞ্জাবের মগা থেকে মুম্বাই এসেছিলেন অভিনেতা হওয়ার জন্য। সামর্থ্য ছিল না ট্রেনে সংরক্ষিত টিকিট কাটার। তার মনে পড়েছে বাবা-মায়ের কথা।

তার ওই টুইট ইতিমধ্যে ভাইরাল হয়েছে। ইতিমধ্যে ভার্চুয়াল জগতের ৮৩ হাজার মানুষ তাকে ভালোবাসা জানিয়েছেন। ৮ হাজারের বেশি মানুষ এ টুইটাবার্তায় নিজেদের প্রতিক্রিয়া জানিয়েছেন।

About jannatul ferdous

Check Also

মন্ত্রী ভুয়া লকডাউন দিছে-মানুষ খাবে কি ?লাইভ টেলিকাস্টে পথ শিশু

করোনা সংক্রমণের ঊর্ধ্বগতি বিবেচনায় চলমান সর্বাত্মক লকডাউন আরও এক সপ্তাহ বাড়ানোর সিদ্ধান্ত নিয়েছে সরকার। এদিকে লকডাউন …