Breaking News

‘টেডি বিয়ার’ মনোজ-প্রভা – সুখবর তাদের দরজায় কড়া নাড়ে।

ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী প্রভা। একের পর এক ঘটনার জন্ম দিয়ে বহুবার আলোচিত ও সমালোচিত হয়েছেন তিনি। এবার সামনে এলো তার মা হওয়ার খবর।সম্প্রতি প্রেগন্যান্সি টেস্টে ধরা পড়েছে, মা হতে চলেছেন প্রভা!

তবে বর্তমানে কোনও স্বামীর সংসার করছেন না তিনি।এর আগে, জনপ্রিয় অভিনেতা অপূর্বের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হলেও মাত্র একমাসের ব্যবধানে ভেঙে যায় সেই সংসার। মূলত এর পর থেকে একা থাকছেন প্রভা।

তবে এখন মা হতে চলেছেন প্রভা! কিন্তু কীভাবে? পাঠক বেশ অবাক হচ্ছেন? অবাক হওয়ার কোনও কারণ নেই। প্রভা মা হতে চলেছেন নাটকে। সম্প্রতি ‘টেডি বিয়ার’ নামের একটি নাটকে অভিনয় করেছেন প্রভা। এতে তার বিপরীতে অভিনয় করেছেন মনোজ প্রামাণিক।

নাটকটিতে স্বামী-স্ত্রী ভূমিকায় অভিনয় করেছেন মনোজ-প্রভা। এতে একটি দৃশ্যে প্রেগন্যান্সি টেস্টে প্রভার মা হওয়ার বিষয় উঠে আসে।নাটকের গল্পে দেখা যাবে, ফাইজা (প্রভা) ও জিসান (মনোজ) বিয়ে করেছে। ঢাকায় তাদের ছোট্ট একটি সংসার।

জিসান একটি প্রাইভেট কোম্পানিতে চাকরি করে আর ফাইজা গৃহিণী। ফাইজা চায় তার স্বামীকে প্রতিটি মুহূর্ত ভালোবাসায় ভরিয়ে দিতে। প্রণয় থেকে পরিণয়-অল্প সময়ের সংসারটা বেশ ভালোভাবেই এগিয়ে যাচ্ছে।

এদিকে সদ্য বিবাহিত সংসার যখন খুব ভালোই চলছিল তখনই একটি সুখবর তাদের দরজায় কড়া নাড়ে। প্রেগন্যান্সি টেস্টে ধরা পড়ে, ফাইজা মা হতে চলেছেন।অপরদিকে জিসান অফিস থেকে ফেরার সঙ্গে বিষয়টি তাকে জানানো হয়।

কিন্তু ফাইজা নিরাশ। কারণ এই মুহূর্তে বাচ্চা নিতে চান না জিসান। তিনি ফাইজাকে বোঝানোর চেষ্টাও করেন।কিন্তু কোনও লাভ নেই। ফাইজার একটাই কথা, তিনি বাচ্চা নিবেনই। এ নিয়ে তাদের মধ্যে ঝামেলা শুরু হয়ে যায় এরপরই তাদের সুখের সংসার ভাঙনে রুপ নেয়। এভাবেই এগিয়ে যায় ‘টেডি বিয়ার’ নাটকের কাহিনী।

সাদেক সাব্বিরের রচনায় নাটকটি নির্মাণ করেছেন তরুণ নাট্যনির্মাতা আতিফ আসলাম বাবলু। ‘টেডি বিয়ার’ নাটকটিতে প্রভা ও মনোজ কুমার ছাড়াও আরও অভিনয় করেছেন বাসার বাপ্পি, নয়ন খান, পাপিয়া ইসলামসহ অনেকে। নাটকটি প্রযোজনা করেছেন জিয়াউল হক মামুন।

About jannatul ferdous

Check Also

গভীর রাতে লাইভে এসে সহযোগিতা কামনা অতঃপর পুলিশের সহযোগীতায় স্ত্রী মুক্ত: ভিডিও সহ

শুক্রবার (০৯ এপ্রিল) ভোর ৩টার দিকে লাইভে এসে মামুনুল হক ফেসবুক লাইভে এসে বলেন সম্মানিত …