Breaking News

টিএসসিতে বি’শৃঙ্খলাকারীরা জামাতের পেইড এজেন্ট, ছাত্রলীগ জড়িত নয়:লেখক

ঢাকা বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে গতকাল কোনো হা’ম’লার সঙ্গে ছাত্রলীগ জড়িত নয় বলে জানিয়েছেন সংগঠনটির কেন্দ্রীয় সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য।

তিনি গণমাধ্যমকে বলেন, ‘ছাত্রলীগের বিরুদ্ধে চলা অব্যাহত মি’থ্যাচারের আরেকটি নমুনা আজকের এই হা’ম’লার অ’ভিযোগ। ছাত্রলীগের সঙ্গে হা’ম’লার ন্যূনতম সংশ্লিষ্টতা নেই।’

তিনি বলেন, ‘প্রগতিশীলতার নামে কিছু বহিরাগতরা অভ্যন্তরীণ কো’ন্দলে মা’রামা”রিতে লি’প্ত হয়েছিল। তারা ই’ট আর ডাব চালাচালি করেছে।

ছাত্রলীগের অনেক কর্মী, যারা আমাদের পূর্বঘোষিত কর্মসূচি পালন করতে এসেছিল, তাদের ওপর ই’ট পা’টকেল ছু’ড়েছে, তাতে কয়েকজন ছাত্রলীগ কর্মী এবং টিএসসিতে বেড়াতে আসা সাধারণ জনগণ আ’হত হয়েছেন।’

তবে সমাজতান্ত্রিক ছাত্রফ্রন্টের ঢাকা বিশ্ববিদ্যালয়ের সভাপতি সালমান সিদ্দিকী বলেন, “মঙ্গলবার বিকালে ছাত্রলীগের নেতাকর্মীরা আমাদের উপর ব’র্বর হা’ম”লা চালিয়েছে।

হা’মলায় আমাদের সমাজতান্ত্রিক ছাত্রফ্রন্টের ঢাবি শাখার সাধারণ সম্পাদক প্রগতি ব’র্মণ তমা গু’রুতর আ’হত হয়েছে। “এছাড়া সমাজতান্ত্রিক ছাত্রফ্রন্টের সাধরণ সম্পাদক রাশেদ শাহরিয়ার, সহ-সভাপতি সাদিকুল ইসলাম, ইডেন কলেজ শাখার সাধারণ সম্পাদক শাহীনুর আক্তার সুমি, কর্মী পঙ্কজ নাথ সূর্য, হৃদয় হোসেন, ছাত্র ইউনিয়ের সাংগাঠনিক সম্পাদক সুমাইয়া সেতু, সহ-সাংগঠনিক সম্পাদক মেঘমল্লার বসু, বিপ্লবী ছাত্রমৈত্রীর সংগঠক জাবির আহমেদ জুবেল এবং জগন্নাথ বিশ্ববিদ্যালয় শাখা ছাত্র ইউনিয়নের শিক্ষা ও গবেষণা সম্পাদক আসমানী আশাসহ ২০ জনেরও বেশি আহত হয়েছে। আ’হতদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে।”

About staff reporter

Check Also

বউ’কে নিয়ে লন্ডন ব্রীজ ঘুরে আসলাম “কাবিন নামা” সাথে নাই কারণ লন্ডনে হায়েনা লীগ নাই!

মামুনুল হক একজন নারীকে নিয়ে সোনারগাঁ রিসোর্টে নিয়ে যাবার পর থেকে কাবিন টপিক বেশ ভাইরাল …