Breaking News

জামাল ভুঁইয়া খেলবেন নেইমারের বুট পরে

কলকাতা মোহামেডানের হয়ে আই লিগ খেলতে বর্তমানে ভারতে অবস্থান করছেন বাংলাদেশের ফুটবলের পোস্টারবয় জামাল ভূঁইয়া। টুর্নামেন্টে খুব একটা ভাল অবস্থানে নেই তার দল।

প্লে অফের প্রথম ম্যাচে হেরেছে কলকাতা মোহামেডান। পরের ম্যাচে করেছে ড্র। টিকে থাকার লড়ায়ে পয়েন্ট টেবিলের শীর্ষে থাকা চার্চিল ব্রাদার্সের বিপক্ষে কাল মাঠে নামবে জামালরা।

এর নিজেকে বুস্ট আপ করতে পুমার নতুন বুট নিয়েছেন জামাল ভুঁইয়া।যে বুটটি জামাল নিয়েছেন অবশ্য সেটা সাধারণ কোনো বুট না। পুমার নতুন মডেল ফিউচার জেড বুট পেয়েছেন জামাল।

এই বুট পেয়ে জামালের উচ্ছ্বাস সহজেই বোঝা যায়। কারণ সামাজিক যোগাযোগ মাধ্যমে সেই বুটের ছবি পোস্ট করেছেন বাংলাদেশ অধিনায়ক।বুটটা কেন সাধারণ নয়, এবার আসা যাক সে প্রসঙ্গে।

গত বছরের সেপ্টেম্বরে নাইকির সঙ্গে দীর্ঘদিনের চুক্তির পাঠ চুকিয়ে জার্মানির ক্রীড়া সামগ্রী নির্মাতা প্রতিষ্ঠান পুমার সঙ্গে যুক্ত হন ব্রাজিলিয়ান সুপারস্টার নেইমার। চুক্তি অনুযায়ী পুমার কাছ থেকে বছরে নেইমার পাবেন আড়াইশো কোটি টাকা।

বিশ্বের অন্যতম সেরা ফুটবলারের সঙ্গে চুক্তি করার পরই নতুন বুট লঞ্চ করে পুমা। মূলত নেইমারকে স্বাগত জানাতেই পুমা ফিউচার জেড নামের বুট লঞ্চ করে প্রতিষ্ঠানটি। লিমিটেড এডিশনের এই বুট সহজলভ্য না। যার কারণে জামালের এই উচ্ছ্বাস।

আইলিগে মোহামেডানের হয়ে এই মৌসুমে ১১ ম্যাচ খেলেছেন জামাল। এখন পর্যন্ত কোনো গোল করতে পারেন নি এই ডিফেন্সিভ মিডফিল্ডার। ক’দিন বাদেই আবার নেপাল যাবেন জামাল, সেখানে বাংলাদেশ দলের হয়ে খেলবেন ত্রিদেশীয় টুর্নামেন্ট। গুরুত্বপূর্ণ এই অ্যাসাইনমেন্টের আগে নতুন বুট নিশ্চয়ই উদ্যম বাড়াবে বাংলাদেশ দলের অধিনায়কের।

About jannatul ferdous

Check Also

গভীর রাতে লাইভে এসে সহযোগিতা কামনা অতঃপর পুলিশের সহযোগীতায় স্ত্রী মুক্ত: ভিডিও সহ

শুক্রবার (০৯ এপ্রিল) ভোর ৩টার দিকে লাইভে এসে মামুনুল হক ফেসবুক লাইভে এসে বলেন সম্মানিত …