Breaking News

ছবি-ভিডিও উদ্ধার করতে মুনিয়াকে হ’ত্যা করা হয়, দাবি পরিবারের

ঢাকার গুলশানের একটি বিলাসবহুল ফ্ল্যাট থেকে ছাত্রী মোসারাত জাহান মুনিয়ার লা’শ উদ্ধার নিয়ে সোশ্যাল মিডিয়ায় ঝড় বইছে। আলোচনা-স’মালোচনার সঙ্গে চলছে প্রতিবাদ। মুনিয়ার মৃ’ত্যুতে জড়িত ব্যক্তিকে দ্রুত আইনের আওতায় আনা এবং ন্যায় বিচারের দাবি করছেন অনেকেই।

এদিকে পরিবারের দাবি, মুনিয়ার মৃত্যু একটি পরিকল্পিত হ’ত্যা’কা’ণ্ড। দীর্ঘ সম্পর্কের কিছু ছবি, ভিডিও এবং ডকুমেন্টস মুনিয়ার মোবাইল ফোনে সংগ্রহ ছিল। ডকুমেন্টগুলো উদ্ধারের জন্য ৫০ লাখ টাকা চুরির মিথ্যা অ’পবাদ, মা’নসিকভাবে হ্যা’রেজমেন্ট করা হয়। বুধবার (২৮ এপ্রিল) সকালে এই কথাগুলো বলেন মুনিয়ার বড় বোন নুসরাত জাহান।

তিনি বলেন, ‘সর্বশেষ গত ৪ এপ্রিল কুমিল্লা নগরীর বাগিচাগাঁও এলাকায় অরণী ভবনে মোসারাত জাহান মুনিয়া বোনের বাসায় আসে। ১২ এপ্রিল ঢাকায় ফিরে যায়। ফেরার সময় বলে গিয়েছিল সায়েম সোবহান আনভীর দেশে আসছেন।

আমাকে বলছে ঢাকায় ফিরে যাওয়ার জন্য।’বোন নুসরাত আরও বলেন, ‘মুনিয়া কুমিল্লায় যে কয়দিন ছিল প্রায় বলতো, আনভীর তার মোবাইল ফোন অসংখ্যবার ছিনিয়ে নেওয়ার এবং লুকানোর চেষ্টা করে।

বনানী থেকে গুলশানে ওঠার আগে কুমিল্লায় চলে আসে মুনিয়া। তখন সে বলেছিল, আনভীর মোবাইল ফোন নেওয়ার চেষ্টা করেছিল, কিন্তু পারেনি। মোবাইলে থাকা সম্পর্কের ডকুমেন্টস উদ্ধারের জন্যই আনভীর আমার বোনকে পরিকল্পিতভাবে হ’ত্যা করেছে।

About Tahsin Rahman

Check Also

শনিবার থেকে দিনে ফেরি চলাচল বন্ধ

করোনা বিস্তার রোধে সরকারি নির্দেশনা মোতাবেক শনিবার (৮ মে) থেকে পাটুরিয়া-দৌলতদিয়া ও শিমুলিয়া-বাংলাবাজার নৌরুটে দিনের …