Breaking News

গভীর রাতে লাইভে এসে সহযোগিতা কামনা অতঃপর পুলিশের সহযোগীতায় স্ত্রী মুক্ত: ভিডিও সহ

শুক্রবার (০৯ এপ্রিল) ভোর ৩টার দিকে লাইভে এসে মামুনুল হক ফেসবুক লাইভে এসে বলেন সম্মানিত দেশবাসী আইন শৃঙ্খলা বাহিনীর সদস্য বিশেষ করে কেরানিগঞ্জ থানা এবং সাধারন মানুষ শৃঙ্খলা বাহিনীর সদস্যদের দৃষ্টি আকর্ষণ করছি কেরানিগঞ্জ হাজি সাহেবের বাসা যেখানে

আমার স্ত্রী অবস্থান করছে সেখানে অ’তর্কিত হা’মলা চালানো হয়েছে আমরা তার নিরাপত্তা চাইতেছি আমার আ’তংকিত অবস্থায় আছি আমি ধারনা করছি আমার স্ত্রীকে তুলে নেয়ার চেষ্টা করেছে।

ইত্যাদি কয়েক মিনিট বলেন এর পর আবার তিনি নিজের ঐ ফেসবুকে পোস্ট করে বলেন যারা আমার আইডি থেকে ভিডিও ডাউনলোড দিয়েছেন ডিলিট করে দেন। অন্য দিকে সেই ভিডিও এখন সোশ্যাল মিডিয়া জুড়ে বিভিন্ন পেজ আইডি গ্রুপে ব্যাপক ভাইরাল।

শুক্রবার (০৯ এপ্রিল) ভোর ৩টার দিকে লাইভে এসে পুলিশের কাছে সাহায্য চেয়ে পোস্ট করেছিলেন। পরবর্তীতে মামুনুল হকের ভেরিফাইড ফেসবুক পেইজে শুক্রবার রাত ৪টা ২ মিনিটে আরো একটি পোস্ট দেওয়া হয়। পোস্টটিতে বর্তমানে পরিস্থিত স্বাভাবিক বলে দাবি করা হয়। পোস্টটি হুবহু নিচে লিঙ্কসহ দেওয়া হলো: , “আলহামদুলিল্লাহ স্থানীয় পুলিশের সহযোগিতায় পরিস্থিতি স্বাভাবিক ! আমার লাইভ ভিডিওটি যারা শেয়ার /ডাউনলোড করেছেন, রিমুভ করে দেন”

মামুনুল হক নারী সহ সোনার গাঁ রিসোর্টে আটক হবার পর থেকে একের পর টপিক ভাইরাল হচ্ছে । গতকাল রাতের এই ভিডিও আবার তার পর সেই ভিডিও ডিলিট করে দিয়ে অন্য যারা ডাউনলোড করেছেন সেই গুলা ডিলিট করার পোস্টে অনেকে কমেন্ট করছেন মনে হয় আইডি বা পেজ হেক হয়েছে কিনা। আবার অনেকে বলছেন এরকম যদি ছোটখাট কোন বিষয় হয়ে থাকে যা প্রশাসনের সহযোগিতায় সমাধান হবার মত তাহলে লাইভে আসার কি দরকার। তবে শেষ খবর পাওয়া পর্যন্ত মামুনুক হক ও তিনির পরিবার সুস্থ ও ভালভাবেই আছেন। যারা যারা ভিডিও দিয়ে বিভ্রান্তি ছড়াচ্ছে তা থেকে নিজেকে সজাগ রাখুন। ভিডিও দেখতে এখানে ক্লিক করুন – যে ভিডিও দেখে টপিক

About Tahsin Rahman

Check Also

এবার তৃতীয় বিয়ের দাবি মাওলানা মামুনুল হকের

হেফাজতে ইসলামের কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব ও ঢাকা মহানগরীর সেক্রেটারি মাওলানা মামুনুল হক তৃতীয় বিয়ের দাবি …