Breaking News

গজবাঁ’ধা পিঠ আর র’ক্ত নিয়ে আদালতে সোহেল, মেয়ের আবেগঘন স্ট্যাটাস!

রাজধানীর হলি ফ্যামেলি হাসপাতালে চিকিৎসাধীন বিএনপির যুগ্ম মহাসচিব হাবিব উন নবী খান সোহেলকে নিয়ে ফেসবুকে একের পর এক স্ট্যাটাসি দিচ্ছেন মেয়ে জান্নাতুল ইলমি সূচনা।

গতকাল রোববারও বাবার আ’দালতে হাজিরা নিয়ে একটি আবেগঘন স্ট্যাটাস দিয়েছেন। সূচনা জানিয়েছেন, গজ’বাঁধা পিঠ, র’ক্ত আর ই’নফেকশন নিয়েও আ’দালতে বাবাকে হাজিরা দিতে হয়েছে।

ঢাকা বিশ্ববিদ্যালয়ের মনোবিজ্ঞানে অধ্যয়নরত সূচনার স্ট্যাটাস হুবহু পাঠকদের জন্য ‍তুলে ধরা হলো-‘বাবার শা’রীরিক অবস্থা কেমন তা হয়তো সবাই জানেন। প্রতিদিন সকালে ড্রেসিং করে গজ দিয়ে ব্যা’ন্ডেজ করে দেওয়া হয়।

সেলাই সম্ভব না, ক্ষত না শুকালে। কাটা জায়গা খোলা রেখে চলাফেরা করা কতটা ভ’য়াবহ কষ্টের সবাই বুঝি আজকে (রোববার) হাজিরা ছিল কোর্টে আমরা বারবার বাবার শা’রীরিক পরি’স্থিতির রিপোর্ট তাদের দেখানোর পরও

তারা এমন অবস্থায়ও তাকে কোর্টে উপস্থিত থাকতে বলে, নয়তো হাসপাতালের বিছানাতেই অ্যা’রেস্ট করবে।শত ব্যথা-য’ন্ত্রণা শরীরে নিয়ে বাবা অ্যাম্বুলেন্সে করে কোর্টে যান, তারপর তাকে দুই ঘণ্টা বসিয়ে রেখে অতঃপর কাজ শুরু করে কর্তৃপক্ষ। এটাও হয়তো তাদের ট’র্চারের অংশ।

বাহ! কি চমৎকার ভূখণ্ডে আছি আমরা, যেখানে একজন অ’ভিজ্ঞ সিনিয়র রাজনীতিবিদের সঙ্গেই যদি এমন আ’চরণ আর অসম্মান হয়, তাহলে সাধারণ মানুষের কী হাল হয় তা আর বলার প্রয়োজন হয় না। এই হলো মনুষ্যত্ব, প্রশাসন, কীটে ধরা মানবতা এবং রাজনীতি এক বুক ভাষাহীন নীরবতা।’

গত ২৮ ফেব্রুয়ারি জাতীয় প্রেস ক্লাবের সামনে বিএনপির কর্মসূচিতে পুলিশের হা’ম’লায় আ’হ’ত হন বিএনপির যুগ্ম মহাসচিব হাবিব উন নবী খান সোহেল। তার মেয়ের দাবি, তার বাবা গু’লি খে’য়েছেন। এবারের বুলে’টটি আগের বু’লেটের জায়গায় এসে লে’গেছে। এতে সোহেলের শ’রীরে ইন’ফেক’শন হয়ে গেছে।

About staff reporter

Check Also

আল জাজিরার রিপোর্ট বাংলায়- মোদিবিরোধী বিক্ষোভের পরে বাংলাদেশ ইসলামপন্থী দলটির বিরুদ্ধে

হেফাজতে ইসলামের প্রভাবশালী নেতা গত মাসে ভারতীয় নেতার সাক্ষাতকারের বিরুদ্ধে মারাত্মক বিক্ষোভের জন্য গ্রেপ্তার হওয়া …