Breaking News

খাট ও মাঠ কাপিয়ে টিকটক কাঁপাচ্ছেন নাসির-তামিমা (ভিডিও)

বিয়ের পর থেকে আলোচনা-সমালোচনার মধ্যে এবার সামাজিক যোগাযোগ মাধ্যম টিকটকে জাতীয় দলের ক্রিকেটার নাসির হোসেন ও তার স্ত্রী তামিমা তাম্মির ভিডিও ভাইরাল হয়েছে।

কোনো ভিডিওতে সংলাপ আবার কোনো ভিডিওতে গানের সঙ্গে ঠোট মিলিয়েছেন এই দম্পতি। ভিডিও গুলোতে দেখা যাচ্ছে বাংলা, হিন্দি ও আরবি গানেও টিকটক করেছেন তারা। ভিডিও গুলো লাখ লাখ ব্যবহারকারী দেখেছেন।

গত ১৪ ফেব্রুয়ারি ভালোবাসা দিবসে তামিমা তাম্মি বিয়ে করেন নাসির হোসেন। এর তিন দিন পর দুইজনের হলুদের ছবি-ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়। ২০ ফেব্রুয়ারি তাদের বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠিত হয়।

ওই দিনই অভিযোগ উঠে স্বামীকে রাকিব হাসানকে তালাক না দিয়েই নাসিরের সঙ্গে বিয়ে পিড়িতে বসেন তামিমা। এর পর সোশ্যাল মিডিয়াজুড়ে ব্যাপক ভাইরাল হয় বিষয়টি।

তামিমার স্বামী রাকিব হাসান আদালতে মামলা ও করেন। আদালত মামলাটি পিবিআইকে তদন্তের আদেশ দেন। নাসির ও তামিমা করেন সাংবাদিক সম্মেলন।

সাংবাদিক সম্মেলনে আইনজীবীদের সাথে নিয়ে এসে তাদের বক্তব্য তুলে ধরেন। এদিকে টিকটক ভিডিও সোশ্যাল মিডিয়া জুড়ে ভাইরাল হবার পর শুরু হয়েছে ট্রল সেইসবে লিখছেন বিয়ের পর নাসির ছিলেন ঘরে তারপর খেলার মাঠে এসে কাপিয়েছেন এবার বুঝি টিকটক কাপাতে এসেছেন। অনেকে আবার এইসব ভিডিও দেখে খারাপ খারাপ কমেন্ট করছেন।

About Tahsin Rahman

Check Also

এটাকি পুলিশি রাষ্ট্র হয়ে গেছে নাকি- বলা যুবকের সাথে হা’তাহাতি, ৩ পুলিশ শা’স্তিমূলক ক্লোজড

সোশ্যাল মিডিয়া জুড়ে ভাইরাল সেই ভিদিওতে দেখা যায় একজন যুবকের সাথে কয়েকজন পুলিশ হা’তাহাতি করতে …