Breaking News

কেন চুপ হয়ে গেলেন ? জানালেন রাকিব। ভিডিও সহ

তামিমা তাম্মি ব্যাডবয় খ্যাত ক্রিকেটার নাসিরকে বিয়ে করার পর রাকিব হাসান ( তামিমার স্বামী ) ব্যাপক প্রতিবাদ করেন ও আদালত পর্যন্ত যান এরপর সোশ্যাল মিডিয়ার সুবাধে দেশ বিদেশ থেকে তামিমা ও নাসিরের বিরুদ্ধে ব্যাপক প্রতিবাদ হয়।

এরপর অজানা কোন কারনে রাকিব হাসান ছুপ হয়ে যান বলে অনেকে অভিযোগ করেন বিভিন্ন জন বিভিন্ন ধরনের কারন বলেন থেমে যাবার।

সত্যি কি তাই নাকি অজানা কোন বড় হাতের ইন্দনে বা ইশারায় রাকিব ছুপ হয়ে গেলেন তা জানতে রাকিবের শরণাপন্ন হন রাহিদ রনি যিনি প্রথম থেকে রাকিবের পাশে থেকে সোশ্যাল মিডিয়াসহ বিভিন্ন মাধ্যমে সহযোগিতা করে যাচ্ছেন।

রাকিবকে ৬টা প্রশ্ন করা হয় যা ছিল তার আগের দেয়া একটা ভিডিওর কমেন্ট বক্সে ফ্যান ফলোয়ারদের বেশির ভাগ কমেন্ট। প্রশ্ন ১) রাকিব ভাই বিয়ে করছেন কবে? বিয়ে করে আপনিও তামিমাকে বুঝিয়ে দিন। উত্তরঃ আসলে এখন সেই সময় না আমি চাইলেই করতে পারবনা আমার মেয়েকে আগে সময় দিতে হবে।

২) মেয়ে তুবাকে নিয়ে পরিকল্পনা কি ? উত্তর মেয়েটাকে ভদ্র পর্দানশীল করে গড়তে চাই হাফিজ বানাতে চাই তবে চাইলেই পারা যায়না আল্লাহ্‌র হুকুম লাগে তাই সবার দোয়া চাই।

৩) মামলায় খবর কি ? উত্তরঃ পিবিআই তদন্ত করছে আদালত ৩০ তারিখ পর্যন্ত সময় দিয়েছে। ৪) শেষ পর্যন্ত আপনি কি টাকা খেয়ে ছুপ হয়ে যাবেন ? উত্তরঃ টাকা দিয়ে সব হয়না আমার পরিবার শিখিয়েছে সম্মান বড় জিনিষ টাকা দিয়ে সব হয়না আমি অন্যায়ের বিরুদ্ধে শেষ পর্যন্ত লড়ব। কোটি কোটি টাকা হতে পারে কিন্থু সম্মান পাওয়া যায়না। ৫) তামিমার সাথে কি কথা হয়েছে আপনার ? উত্তরঃ না ঐ যে নাসিরের ভাইরাল অডিও আপনারা যেটা শুনলেন এরপর কয়েকবার কল দিয়েছিলো আমি রিসিভ করিনি। ৬) মেয়ের সাথে কথা হয়েছে তামিমার ? উত্তরঃ না সে মেয়ে আছে সেইটা মনে করেনা , দেখছেন সে টিকটক নিয়ে আছে। বিস্তারিত ভিডিও লিংকে দেখে নিন বিস্তারিত ভিডিওতে দেখে নিন । এখানে ক্লিক করুন

About Tahsin Rahman

Check Also

মন্ত্রী ভুয়া লকডাউন দিছে-মানুষ খাবে কি ?লাইভ টেলিকাস্টে পথ শিশু

করোনা সংক্রমণের ঊর্ধ্বগতি বিবেচনায় চলমান সর্বাত্মক লকডাউন আরও এক সপ্তাহ বাড়ানোর সিদ্ধান্ত নিয়েছে সরকার। এদিকে লকডাউন …