Breaking News

কারাবন্দি নেতার পরিবারের পাশে ইশরাক!

কা’রাব’ন্দি ঢাকা মহানগর দক্ষিণ যুবদলের সভাপতি রফিকুল আলম মজনুর পরিবারের সদস্যদের সঙ্গে সাক্ষাৎ করেছেন বিএনপি নেতা ইশরাক হোসেন।

রোববার (১৪ মার্চ) রাত ৮টার দিকে মজনুর শান্তিনগরের বাসায় গিয়ে তার পরিবারের সঙ্গে দেখা করেন বিএনপির এ তরুণ নেতা।পরিবারটির যেকোনো প্রয়োজনে পাশে থাকার আশ্বাস দিয়েছেন ইশরাক।

গত ৪ মার্চ জাতীয় প্রেস ক্লাবের সামনে সমাবেশ শেষে ফেরার পথে যুবদল ঢাকা দক্ষিণের সভাপতি রফিকুল আলম মজনুসহ ২০ জনেরও বেশি নেতাকর্মীকে গ্রে’ফতার করে পুলিশ।

আরও পড়ুনঃহালের জনপ্রিয় নায়িকা বুবলী। আলোচনা- সমালোচনা নিয়েই তার ক্যারিয়ার। বরাবরই তিনি আলোচনায় থাকেন। ফের খবরের শিরোনাম হলেন এই অভিনেত্রী।নতুন খবর হচ্ছে, আবারো ‘শ্রেষ্ঠ অভিনেত্রী’র অ্যাওয়ার্ড পেলেন ঢাকাই ছবির জনপ্রিয় নায়িকা বুবলী।আইকনিক স্টার অ্যাওয়ার্ড ২০২১’এর শ্রেষ্ঠ অভিনেত্রীর পুরস্কার এবার তার হাতে উঠেছে।

শনিবার রাতে রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে অনুষ্ঠিত এ অ্যাওয়ার্ড অনুষ্ঠানে সিনেমায় অবদানের জন্য বুবলীকে সম্মাননা তুলে দেন কর্পোরেট নারী ব্যক্তিত্ব রুবাবা দৌলা।আলোচনা- সমালোচনা নিয়েই তার ক্যারিয়ার। বরাবরই তিনি আলোচনায় থাকেন। ফের খবরের শিরোনাম হলেন এই অভিনেত্রী।

নতুন খবর হচ্ছে, খুব শীঘ্রই তার অভিনীত ‘টুঙ্গিপাড়ার মিয়া ভাই’ সিনেমাটি মুক্তি পাচ্ছে। আজ রবিবার (১৪ মার্চ) আনকাট সেন্সর ছাড়পত্র পেয়েছে সিনেমাটি।এদিকে, ১২ মার্চ মুক্তি পেয়েছে তার অভিনীত প্রথম সিনেমা ‘তুমি আছো তুমি নেই’। তাকে ঘিরে দর্শকের প্রত্যাশার মাত্রাটা একটু বেশি। তবে সিনেমা মুক্তির আগে ট্রেইলার দেখে দর্শকরা চরম হতাশ। আশার বানী হচ্ছে, সব ভুলে নতুন আশায় বুক বেঁধেছেন দীঘি।

About staff reporter

Check Also

আল জাজিরার রিপোর্ট বাংলায়- মোদিবিরোধী বিক্ষোভের পরে বাংলাদেশ ইসলামপন্থী দলটির বিরুদ্ধে

হেফাজতে ইসলামের প্রভাবশালী নেতা গত মাসে ভারতীয় নেতার সাক্ষাতকারের বিরুদ্ধে মারাত্মক বিক্ষোভের জন্য গ্রেপ্তার হওয়া …