Breaking News

করোনার আগে স্কুলে যাওয়া মেয়েটি হয়ে গেল ছেলে! দেখতে উৎসুক মানুষের ভিড়

করোনার আগে নিয়মিত স্কুলে যাওয়া মেয়ে জেসমিন আক্তার ছুটিতে থেকে এখন ছেলে জুবায়েদে পরিণত হয়েছে। বগুড়ার আদমদীঘিতে জেসমিন আক্তার নামের এক ১০ম শ্রেনীর ছাত্রী অলৌকিক ভাবে মেয়ে থেকে ছেলেতে রূপান্তরিত হওয়ার চাঞ্চল্যকর খবর পাওয়া গেছে।

পুরুষে রূপান্তরিত হওয়ার পর তার নাম রাখা হয়েছে জুবায়েদ মন্ডল। আদমদীঘি উপজেলার লক্ষিপুর গ্রামে এ ঘটনাটি ঘটে। বৃহস্পতিবার (২৫ মার্চ) দুপুরে ঘটনাটি জানাজানি হলে কৌতুহলি জনতা তাকে দেখতে ভিড় জমাচ্ছেন।

জানা গেছে, আদমদীঘি নসরৎপুর ইউনিয়নের লক্ষিপুর গ্রামের কৃষক জালাল হোসেন জেসমিন আক্তারকে স্ত্রী মরিয়মের পেটে রেখে বিদেশে যান। ২০২১ সালে জেসমিন আক্তার ভূমিষ্ঠ হওয়ার পর থেকে নানা-নানীর বাড়ি উপজেলার শাওইলে বসবাস করতেন।

সেখানে জেসমিন আক্তার বড় হয়। বর্তমানে শাওইল দ্বীমুখি উচ্চ বিদ্যালয়ের ১০ম শ্রেনিতে লেখাপড়া করতেন।গত দুই বছর আগে তার বাবা বিদেশ থেকে বাড়িতে এসে কৃষি কাজ করতেন আর তাদের সংসারে এক মেয়ে এক ছেলে ছিলো।

বড় মেয়ে জেসমিন আক্তারকে পারিবারিক ভাবে বিয়ে দেয়ার কথা ভাবছিলেন। এদিকে গত চার মাস আগে জেসমিন আক্তারের কন্ঠস্বর বদলে যেতে শুরু করে। ছেলেদের মতো কন্ঠস্বর হতে থাকে। তার পর থেকে তার আচার-আচরণ ছেলেদের মতো হতে থাকে।

৪৫ দিনের মাথায় জেসমিন আক্তারের শরীরির গঠন পরিবর্তন হয়ে ছেলেতে রূপান্তরিত হন। এঘটনাটি এলাকায় জানাজানি হলে কৌতুহলী জনতা তাকে দেখতে তাদের বাড়িতে প্রতিদিন ভিড় জমাচ্ছেন। জেসমিন আক্তার বলেন, আমি লেখাপড়ার পাশাপাশি নামাজ রোজা ও তাহাজ্জতের নামাজ পড়তাম। প্রথমে তেমন কিছু মনে হয়নি। তিন মাস আগে হঠাৎ একদিন আমার জ্বর আসে।এরপর থেকে শরীরি গঠন মেয়ে থেকে ছেলেতে রূপান্তরিত হই। এখন আমার নাম জুবায়েদ মন্ডল। এখন আমি পূর্ণাঙ্গ পুরুষ হিসেবে সুস্থ। জেসমিনের বাবা জালাল হোসেন মন্ডল সাংবাদিকদের জানায়, আমার রড় মেয়েটি ছেলেতে রূপান্তরিত হওয়ায় তার নাম রেখেছি জুবায়েদ মন্ডল। আমি অনেক খুসি হয়েছি মহান আল্লাহতালার কাছে।

About staff reporter

Check Also

মন্ত্রী ভুয়া লকডাউন দিছে-মানুষ খাবে কি ?লাইভ টেলিকাস্টে পথ শিশু

করোনা সংক্রমণের ঊর্ধ্বগতি বিবেচনায় চলমান সর্বাত্মক লকডাউন আরও এক সপ্তাহ বাড়ানোর সিদ্ধান্ত নিয়েছে সরকার। এদিকে লকডাউন …